শেখ হাসিনা পাশে বসার যোগ্যতা হয়নি, তাই মন্ত্রীত্ব নেই নাই: শামীম ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: ‘আমি চাঁদাবাজীর রাজনীতি করি না, আমি আল্লাহকে খুশি করতে এবং মানুষের উপকার করতে রাজনীতি করি। আমি আল্লাহর নামে শপথ করে বলছি, আল্লাহর কসম খেয়ে বলছি। সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যুতা, খারাপ কাজ, মানুষের ওপরে জুলুম যারা করবে আমি তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম।আমার ডানে বামে কেউ কেউ থাকতে পারেন মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আমি তাদের চিনি না। আপনারা ভালো হয়ে যান।’

শনিবার (২২ জুন) সকালে পাগলায় পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লি. ১৩০/৫৪ এর সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণাদেন।

সাংসদ শামীম ওসমান বলেন, এমপি হয়েছি, আজকে আছি, কালকে নাই। এমপি-মন্ত্রী আমার কাছে বড় ব্যাপার না। হানিফ ভাইয়ের সামনে, যে আমাকে দুইবার মন্ত্রী দেওয়া হয়েছে, আমি নেই নাই। আমি মন্ত্রিত্বের রাজনীতি করি না। কারণ আমি মনে করি নাই, যে শেখ হাসিনার মতো এতো বড় নেতা, এতো উঁচু মানের মানুষ, আল্লাহ সাক্ষী, আল্লাহ রাব্বুল আলামিন সাক্ষী, এতো উঁচু মানের মানুষ যিনি প্রধানমন্ত্রী, মন্ত্রী হয়ে তাঁর পাশে বসার যোগ্যতা আমার হয় নাই, আর হবেও না কোনো সময়। আমি তাঁর কর্মী হতে পেরেছি, এইটাই তো অনেক সৌভাগ্যের বিষয়।

নিজেকে দলের কর্মী হিসেবে উল্লেখ করে শামীম ওসমান বলেন, পাগলা বাজার এলাকা চাঁদাবাজ, সন্ত্রাসদের হাত থেকে মুক্ত করতে আপনারা ঐক্যবদ্ধ হন। সবাই মিলে এই পাগলা এলাকাকে সুন্দর ভাবে গড়ে তুলেন যা প্রয়োজন হয় আমি ব্যবস্থা করবো। আমি আপনাদের কাছে পেছনে থেকে সাপোর্ট চাই না। শুধু আপনাদের দোয়া চাই, যাতে কাজটা ঠিকঠাক মতো করতে পারি। যতো দিন বেঁচে আছি, সেই সাধারণ মানুষের পক্ষে কথা বলবো।

সমিতির সভাপতি শাহ আলম গাজী টেনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ নিজাম, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, জেলা পরিষদ সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসহাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জসিম উদ্দিন প্রমুখ।

গত দুই বছরে ৬ লাখ ৫৫ হাজার টাকা সমিতির লাভ দেখিয়ে সমিতির আয়- ব্যয়ের হিসাব ও ২০১৮ ও ১৯ সালের বাজেট পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু।

সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সামনে সভাপতি পদপ্রার্থী মাজহারুল আলম মিথুন, মোঃ জাহাঙ্গীর আলম ও সাজ্জাদ পারভেজ মনা তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলে বতমান সভাপতি আলহাজ্ব শাহ আলম গাজী টেনুকে পুনরায় সভাপতি ঘোষণা করা হয়। এবং সভাপতি পদ ছাড়া অন্য পদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

৬৯৪
0