শ্বশুরবাড়ি থেকে লাশ হয়ে ফিরলেন জামাই

0

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে শ্বশুরবাড়িতে শ্বাসরোধে শাহ আলম (৩২) নামে এক রাজ মিস্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সে স্থানীয় মারুয়াদী এলাকার মৃত আম্বর আলীর ছেলে।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করেছে আড়াইহাজার থানা পুলিশ।

নিহতের পরিবারের সদস্যরা জানান, গত সোমবার রাতে যেকোনো সময় স্থানীয় নৈকাহন জামাইপাড়া এলাকায় শাহ আলম তার শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। সেখানেই তিনি হত্যাকান্ডের শিকার হয়েছেন বলে নিহতের পরিবারের দাবী। এ ঘটনায় নিহতের মা মমতাজ বেগম ছেলে শোকে আহাজারি করে বারবার মূর্ছা যাচ্ছেন। ঘটনার শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেলে।

নিহতের ভাই দেলোয়ার হোসেন জানান, সোমবার সকালে স্ত্রী সুমীসহ শাহআলম তার শ্বশুর বাড়ি নৈকাহনে বেড়াতে যায়। রাতের যে কোনো সময় তাকে শারীরিক নির্যাতন করে শ্বাসরোধে হত্যা করা হয়। এয়াড়া তার অন্ডকোষে আঘাত করা হয়েছে।

আড়াইহাজার থানার এসআই সিরাজ ঘটনাস্থল থেকে ফিরে জানান, হত্যার সময় তার সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

0