শ্রমিকলীগ নেতার বাড়িতে ফেনসিডিল, ছেলে গ্রেপ্তার

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে নুরুল ইসলাম নামের এক শ্রমিকলীগ নেতার বাড়িতে অভিযান পরিচালনা করে ৪০ পিছ ফেনসিডিলসহ তার ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে উপজেলার গোলাকান্দাইল উত্তরপাড়া এলাকা থেকে ওই শ্রমিকলীগ নেতার ছেলে রুবেল (৩০)কে গ্রেফতার করা হয়। নুরুল ইসলাম নিজেকে গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি পরিচয় দিয়ে আসছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, গোলাকান্দাইল উত্তরপাড়া এলাকায় অবস্থিত শ্রমিকলীগ নেতা নুরুল ইসলামসহ পরিবারের সদস্যরা দীর্ঘ দিন ধরে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে সংবাদ ছিলো। পুলিশ জানতে পারেন, নুরুল ইসলামের বসতঘরে বিপুল পরিমান ফেনসিডিল বেচা-কেনা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ নুরুল ইসলামের বসতঘরে তল্লাশি চালায়। এসময় ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় নুরুল ইসলামের ছেলে রুবেলকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে টের পেয়ে অন্য সদস্যরা পালিয়ে যায়। এ ব্যপারে রূপগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, ইভটিজিং ও মাদক সেবনের দায়ে বিল্লাল হোসেন নামের একজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম এ দন্ড প্রদান করেন। বিল্লাল হোসেন বলাইখা এলাকার মৃত শাহাদুল্লাহর ছেলে।

0