শ্রীরামপুরে চেয়ারম্যান মাসুমের মাদক নির্মুল কমিটি

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নে করোনা ভাইরাসেও থেমে নেই মাদক ব্যবসা। অবাধে মাদক ব্যবসা চলমান থাকায় ফুসে উঠেছে স্থানীয় যুব সমাজ। তথ্য সূত্রে জানা গেছে, করোনা ভাইরাসে দেশের ক্রান্তিলগ্নে পুলিশ যখন জনসেবায় নিয়োজিত ঠিক তখনই মাদক ব্যবসায়ীরা চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা।

অভিযোগ পাওয়া যায়, ধামগড় ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে নির্মিত কাঠের ব্রীজে প্রতিদিন সন্ধ্যার পর শুরু হয় মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসা।

মাদক ব্যবসায়ীদের অবাধ যাতায়াত ও জমজমাট বেঁচাকেনা থাকায় অনেকটাই ঝুঁকির মুখে রয়েছে এই অঞ্চলের যুব সমাজ।

বেশ কয়েকজন স্থানীয় তরুণ যুবকরা জানান, প্রতিদিন দূরদুরান্ত থেকে পুলিশের তালিকাভূক্ত মাদক কারবারীরা মরন নেশা নামক মাদক দ্রব্য ইয়াবা, ফেন্সিডিল, বিয়ার ও গাজা আমাদের এলাকায় এসে বিক্রি করে চলে যায়।

এ বিষয়ে স্থানীয় বেশ কয়েকজন প্রতিবাদী যুবক মাদক মুক্ত সমাজ গড়তে ১৭ সদস্য বিশিষ্ট একটি মাদক নির্মুল কমিটি গঠন করেন।

কমিটি গঠনের পর ৩১মে রোববার সকাল ১০ টার সময় কমিটির সদস্যগন নবগঠিত কমিটির তালিকা ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদের কাছে হস্তান্তর করেন।

এ সময় চেয়ারম্যান মাসুম আহম্মেদ কমিটির সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, মাদক হলো মরণব্যাধী। আমাদের ইউনিয়নে কোন প্রকার মাদক বেঁচাকেনা চলবে না। আমাদের ইউনিয়নে কেউ যদি মাদক ব্যবসা করতে আসে এবং যারা এই ব্যবসায় জড়িত থাকবে তাদের তোমরা হাতেনাতে আটক করে পুলিশ কে খবর দিবা এবং আমাকে জানাবে। আমি কথা দিচ্ছি আমি তাদের কঠোর হাতে দমন করা সহ মাদক ব্যবসায়ীদের আইনের মাধ্যমে কঠিন শাস্তির ব্যবস্থা করবো ইনশাল্লাহ্।

 

এলএন/এইচএস/০৫৩১-১৪

0