সংবাদচর্চা সম্পাদক মুন্না খাঁনের জন্মদিন পালিত

0

লাইভ নারায়ণগঞ্জ: দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. মুন্না খাঁনের জন্মদিন পালিত হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাতে সংবাদচর্চা নারায়ণগঞ্জ অফিসে এক জাকজমক পরিবেশে তার জন্মদিন উদযাপিত করা হয়।

রাত ৮ টায় মুন্না খাঁনের জন্মদিনে শুভেচ্ছা জানাতে সংবাদচর্চা অফিসে উপস্থিত হন প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক ও প্রকাশক ফখরুল ইসলাম, নারায়ণগঞ্জ টুডের সম্পাদক সীমান্ত প্রধান, দৈনিক অগ্রবানী পত্রিকার সম্পাদক স্বপন চৌধুরী, দৈনিক আলোকিত সকালের জেলা প্রতিনিধি মনির হোসেন সুমন সহ বিভিন্ন সাংবাদিকরা।

এসময়ম মুন্না খাঁনকে জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত করেন তারা। একই সাথে ফুলেল শুভেচ্ছাও জানানো হয়। সকলকে সাথে নিয়ে কেক কাটার মধ্য দিয়ে উদযাপন করা হয় মুন্না খানের জন্মদিন।

অনুষ্ঠানে দৈনিক সংবাদচর্চা পত্রিকার বার্তা সম্পাদক আনোয়ার হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক বিল্লাল হোসেন, সৈয়দ মো. রিফাত, সাবিত, নিরাক হাসান, নাদিম হাসান, সাইফুল সুমন, রাকিব হোসেন, মনি ইসলাম, শিপন মীর, নূর ইসলাম, সজল মিয়া, রেদোয়ান আরিফ, রানা হামিদ, অফিস স্টাফ রিপন হোসেন প্রমুখ।

উল্লেখ্য, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো. মুন্না খান নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মো. রফিকুল ইসলাম, মাতার নাম ছালমা বেগম। তিনি পরিবারের একমাত্র বড় ছেলে। তারা এক ভাই দুই বোন। নরসিংদী জেলার সূচনা আক্তারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মুন্না খান। তার পুরো নাম মো. আব্দুল্লাহ খাঁন মুন্না।

শিক্ষা জীবনে স্কাউট এবং ধানমন্ডি ক্লাবে আন্ডার সিক্সটিন ক্রিকেট খেলায় অংশগ্রহণ করেন। পরে ২০০৬ সালে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিমান বাহিনীর ১ নং স্কোয়াড্রন ৭ নং ফ্লাইটে ক্যাডেট হিসেবে যোগদান করেন। বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী ও বাংলাদেশ নৌ বাহিনীর সম্মিলিত প্রশিক্ষণ যথাক্রমে চট্টগ্রামের ভাটিয়ারীর মিলিটারী একাডেমী, পতেঙ্গায় নৌবাহিনীর ঈশা ঘাটি, বিমান বাহিনীর জহিরুল ঘাটিতে বার্ষিক প্রশিক্ষণ ও ক্যাপসুল ক্যাম্প সমাপ্ত করেন।

মো. আব্দুল্লাহ খান মুন্নার দাদা মৃত সিরাজুল ইসলাম সুরুজ খান তারাব ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও মুড়াপাড়া জুট মিলের সিবিএ সাধারণ সম্পাদক ছিলেন। পরে ১৯৭৩ সালে বঙ্গবন্ধুর বিশেষ নিমন্ত্রণে রাষ্ট্রীয় সফরে রাশিয়া ভ্রমণ করেন। তার বাবা বর্তমানে তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক ও বড় চাচা তারাব পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

0