সংবাদ তৈরী করতে গিয়ে শিরোনামে সাংবাদিক!

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘সকালেই পরিবারের সদস্যরা এক আত্মীয়কে দেখতে রাজধানীর একটি হাসপাতালে যান। একই সময় আমিও বাসায় তালা দিয়ে সংবাদ সংগ্রহের জন্য সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাব এলাকায় যাই। বেলা সাড়ে ১২টায় বাসায় ফিরে এসে দেখি ঘরের দরজা খোলা, ভিতরে গিয়ে দেখি আলমারী, ওয়্যারড্রব ও ড্রেসিং টেবিলের ড্রয়ার খোলা ও কাগজপত্র, পোশাক সব ছড়িয়ে ছিটিয়ে আছে। আমি তো হতভম্ব হয়ে গেলাম’

এভাবেই বাসায় ঘটে যাওয়া চুরির ঘটনা ব্যক্ত করছিলেন সিদ্ধিরগঞ্জের ইমাম হাসান। মুক্তিনগর এলাকায় থাকেন তিনি। পেশায় বিজয় টেলিভিশনের জেলা প্রতিনিধি ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সদস্য। সোমবার (১৭ জুন) সকালে এ ঘটনা ঘটে।এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা প্রক্রীয়াধীন রয়েছে।

ইমাম হাসান জানান, বাসায় যকন আসি সকল ধরণের পোশাক, কাগজপত্র ও জিনিসপত্র এলোমোলো দেখতে পাই। পরে সব খতিয়ে দেখি ওয়্যারড্রবের ড্রয়ারে রাখা প্রায় ৬ লক্ষ টাকা, ১৮ ভরী স্বর্ণালংকার, ১টি নোটপ্যাড ও ১টি ল্যাপটপ চুরি হয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানান ওসি (অপারেশন) মো. জসিম মিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযান চালিয়ে চোরদের গ্রেফতারের চেষ্টা চলছে।

0