সঠিক নেতৃত্ব থাকলে সবই সম্ভব হয়: এডি. এসপি মোস্তাফিজুর

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেছেন, আমি জেলা ক্রীড়া সংস্থার একটি চিঠি পেয়েছিলাম যেখানে লেখা ছিলো যে আমাকে নারায়ণগঞ্জ জেলা দাবা উপ-কমিটির আহ্বায়ক করা হয়েছে। এ জন্য আমি তানভির আহমেদ টিটু ভাইকে ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। নির্বাচনের কারনে অনেব ব্যস্ততার মধ্য দিয়ে আমাদের পুলিশ সুপার স্যার এর নির্দেশে আজকের এ আয়োজন করা হয়েছে।

জেলা পুলিশ প্রশাসনের সহযোগিতায় ও সেলিম স্মৃতি সংসদের পৃষ্ঠপোষকতায় সোমবার (২৯ নভেম্বর) সকালে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত মুজিব শতবর্ষ প্রথম বিভাগ দাবালীগ ২০২১ এর উদ্বোধনের পুর্বে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোস্তাফিজুর রহমান বলেন, আমি কথা দিচ্ছি আগামীতে আমাদের যে অনুষ্ঠানটা হবে সেটা যাতে আরও সুন্দর হয় সেই চেষ্টাই করবো। দীর্ঘদিন পরে হলেও দাবা খেলাটি অত্ম প্রকাশ করেছে এবং এটির উদ্বোধন করা জন্য স্যারের (এসপি) প্রতি আমি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। নারায়ণগঞ্জের আগে আমি পুলিশ সুপার স্যারের নেতুত্বে মুন্সিগঞ্জে কাবাডি, ভলিবল টুর্নামেন্ট পুরুষ এবং মহিলা উভই পুলিশের টিম জয় লাভ করেছে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জেও আমাদের পুলিশ সুপার স্যার এর নেতৃত্বে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যে টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছিলো সেটিতে নারায়ণগঞ্জ রানার্স আপ হয়েছিলো। আসলে সঠিক নেতৃত্ব থাকলে সবই সম্ভব হয়। আমি দাবা উপ-কমিটির পক্ষ থেকে স্যারকে ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি’র) পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু ও বিশিষ্ট ক্রীড়ানুরাগী মোঃ শাহজাহান মাদবর।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ফারুক বিন ইউসুফ পাপ্পু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, মোস্তফা কাওছার, কার্যকরী সদস্য রোকসানা খবির, জাকির হোসেন শাহিন, মোঃ আসলাম, ফিরোজ মাহমুদ সামা, মাহবুবুল হক উজ্জল, এস.এম আরিফ মিহির, জাহাঙ্গীর আলম, আতাউর রহমান মিলন, গৌতম কুমার সাহা, সিরাজ উদ্দিন আহমেদ, দাবাড়– সংগঠক জাহাঙ্গীর ইসলাম, মোরসালিন আহমেদ, মোহাম্মদ শামীম প্রমুখ।