সত্য বলি দেখে অনেক নেতা আমার বিরুদ্ধে: কাউন্সিলর প্রার্থী শফি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শফিউদ্দিন প্রধান বলেছেন, সত্য কথা আজকাল মানুষ বলতে পারে না, কিন্তু আমি ঠিকই বলি। তাই আপনারা দেখবেন অনেক নেতা আছে, আমার বিরুদ্ধে। ওয়ার্ডে এই শফির সামনে কেউ ধান্দাবাজি করতে পারে না, তাই আমাকে দেখতে পারে না। তাই ৪টায় মিলে আমার বিরুদ্ধে দাড়াইছে, যে ওরে কেমনে ফেল করানো যায়। দুইটায় চুক্তি করসে যেম, তরে আমি টাকা দিমু আর তুই ওর ভোট নষ্ট করবি।

সোমবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর নতুন পালপাড়া এলাকাবাসীর আয়োজিত এক নির্বাচনি উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তারা এই নির্বাচনের সময় যত টাকা ব্যয় করতাছে, ভোট পাইতে আবার আমার ভোট নষ্ট করতে; তারা যদি এই টাকা করোনাকালে অসহায়দের দিয়ে সাহায্য করতো তাহলে তাদের আর এরোকম ভাবে ভোট চাইতে হতো না। আপনাদের টাকা দিবে, বলবে বোট টা দিয়েন। আপনারা মনে রাখবেন এই টাকাটা সে য়ে পরবর্তিতে আপনারা উন্নয়ন তেকে আপনাদের বঞ্চিত রাখবে। তাই তারা টাকা দিলে তাদের টাকা নিয়ে তাদের সাথে বেইমানি করে দিবেন। আমাকে ভোট দিয়ে।

তিনি আরও বলেন, আপনা সকলে নারী, আর নারী মানেই সাহসি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর মতো সাহসি হন। তিনি তার সাহসিকতার সাথে আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তাই আপনারাও একটু সাহস করেন আর তাদের কাছে বিক্রি হইয়েন না। আপনার ভোট আপনার আমানত, আর আমানত বিক্রি করা মানে ইমান বিক্র করা। আপনারা এটা কইরেন না। আগামী ১৬ই জানুয়ারি আমাকে লাটিম মার্কায় বোট দিয়ে আপনাদের জয় সুনিশ্চিত করুন।

এ সময় হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন নেতৃবৃন্দসহ স্তানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং শত শত নারী-পুরুষ উপস্থিত ছিলেন।