সদরের ২ মাদক ব্যবসায়ী রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর মডেল থানার ২ মাদক ব্যবসায়ীকে ১ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) আসামিদের ৭ দিনের রিমান্ডে চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিন এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন, বন্দর থানার একরামপুর ইস্পাহানি এলাকার মো. হাবিবুর রহমানের ছেলে – মো. রমজান (৩০) ও খানপুঁর সরদারপাড়া এলাকার আফছর উদ্দিনের ছেলে – মো. আল-আমিন (২৪)।

মামলার এহাজার সূত্রে জানা যায় যে, মঙ্গলবার (১৯ নভেম্বর) রাত ১১টার সময় চাষাড়া সোনালী ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর ইয়াবা ট্যাবলেট বিক্রি করাকালীণ সময়ে হাতে নাতে আসামিকে আটক করে ডিবি পুলিশ। সে সময় আসামিদের দেহ তল্লাশী করে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

প্রাথমিক তদন্তে জানা যায় যে, আসামীরা পেশাদার মাদব ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দরে এলাকার আশেপাশে মাদক বিক্রি করে যুব সমাজকে ধ্বংস করে আসছে। গ্রেফতারকৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর উৎস, কাহার নিকট থেকে ইয়াবা সংগ্রহ করছে ও মাদক ব্যবসায়ীর গডফাদারদের সনাক্ত ও গ্রেফতারের লক্ষে ১ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।

এবিষয়ে কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, আসামিরা মাদক মামলার সাথে জড়িত। তাই বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিদের ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0