সদর ইউএনও’র জন্মদিনে ভিন্ন রকম অঙ্গিকার

0

লাইভ নারায়নগঞ্জ: জন্মদিন সবার জন্যই বছরের অন্য দিনগুলোর চেয়ে আলাদা রূপে আসে। কাছের দূরের সবার শুভকামনায় অনেকেই শিক্ত হন। আর যদি নিজের মেধারয় সমাজে অবস্থানটা বৃহৎ হয়, তাহলে অনেকরে নজরই থাকে তার জন্ম দিনে। তেমনি এক জন নাহিদা বারিক। এ নারী নেতৃত্ব দিচ্ছেন সদর উপজেলার। প্রশাসনিক দক্ষতায় ইতোমধ্যে নজর কেড়েছেন সবার। আজ জন্ম দিন তার। শুভ কামনা লাইভ নারায়ণগঞ্জ পরিবারের পক্ষ থেকে।

নিজের জন্মদিনটা অন্য সব বারের চেয়ে এবার ইকটু ব্যতিক্রম কাটালেন। শুধু তাই না, নতুন এক প্রতিজ্ঞায়ও আবদ্ধ হলেন। জানালেন এখন থেকে প্রতিবার এভাবে উদযাপন করবেন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সন্ধায় ফতুল্লার মুসলিমনগরের সরকারি শিশু পরিবার সংস্থা (মুসলিমনগর এতিমখানা)’র এতিম শিশুদের সাথে নিজের জন্মদিন পালন করলেন নাহিদা বারিক।

সদর উপজেলার এই নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিশুদের মিষ্টি মধুর কন্ঠে গানে গানে ভিন্ন রকম এক মনমুগ্ধকর পরিবেশে নিজের ছোট্ট মামনিকে নিয়ে স্ব-পরিবারে কেক কাটেন। নাহিদা বারিক বলেন, এই শিশুরা তার সন্তান। তিনি ওদের মা। আজকের জন্মদিন এই শিশুদের। যতদিন বেঁচে থাকবো ২৮ ফেব্রুয়ারি আমার জন্মদিন ওদের সাথে পালন করবো। এই শিশুদেরকে সেবা যত্ন করতে পেরে নিজেকে ধণ্য মনে করি। সরকারি ব্যবস্থাপনায় পরিচালিত এই শিশুদের শিক্ষা, নিরাপত্বা ও স্বাস্থ্য পরিচর্চার বিষয়টি অত্যন্ত গুরুত্বে সাথে নেয়া হচ্ছে বলেও তিনি জানান।

0