সমকামীতার ফাঁদে ফেলে অপহরণ, গ্রেফতার ৩

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে সমকামীতার ফাদে ফেলে অপহরণকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

বুধবার (২০ নভেম্বর) রাত সাড়ে ১১ টার সময় সিদ্ধিরগঞ্জ আব্দুল আলী পুলের সামনে থেকে আসামিদের গ্রেফতার করা হয়। সে সময় আসামিদের নিকট থেকে গুলিসহ বিদেশী পিস্তল উদ্ধার করে র‌্যাব-১১।

গ্রেফতারকৃতরা হলেন-মো. জসিম উদ্দিন (২৮), ইব্রাহিম (২৫) ও মো. মহিউদ্দিন (১৮)।

নারায়ণগঞ্জ আদমজীনগর র‌্যাব-১১ মিডিয়া অফিসার অতি. পুলিশ সুপার, পিপিএম মো. আলেপ উদ্দিনের প্রেরিত এক প্রেস রিলিজের মধ্যে এ তথ্য জানা যায়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা সমকামী গ্রুপের সদস্য। তারা বিভিন্ন ভুয়া ফেইসবুক আইডি খুলে। তাতে সমকামী গ্রুপ খুলে বিভিন্ন রকমের পোষ্ট দিয়ে নারী-পুরুষদের আকৃষ্ট করে থাকে। অনেকে আকৃষ্ট হয়ে সাড়া দেয়। তারপর সুকৌশলে তাদের নারায়ণগঞ্জে ডেকে নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব লুটে নেয়। পাশাপাশি অস্ত্রের মুখে জিম্মি রেখে বিকাশের মাধ্যমে পরিবারের কাছে থেকে অর্থ আদায় করে থাকে। এই অভিনব কৌশলে ব্যবহার করায় ফলে ভুক্তভোগীরা বেশীরভাগ সময়ে লজ্জায় আইনের আশ্রয় নেয়া থেকে বিরত থাকে। এ কারণে এ সকল ঘটনা প্রাশয়: পর্দার আড়ালে থেকে যায়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে তাদের গ্রুপের মূলহোতা সিদ্ধিরগঞ্জ এলাকার সুফিয়ান নামের এক সন্ত্রাসীর নাম প্রকাশ করে। সুফিয়ানকে গ্রেফতারের জোরদার প্রচেষ্টা অব্যাহত আছে বলে জানান।

0