সমর্থকদের সংঘর্ষে গ্রেপ্তার দুই কাউন্সিলর প্রার্থী, জামিনে মুক্তি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর জামিনে মুক্তি পেয়েছেন।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিনে মুক্তিপান।

গ্রেপ্তারের পর জামিনে মুক্তি পাওয়া কাউন্সিলর প্রার্থীরা হলেন- ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও তারাব পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ও প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থী রুহুল আমিন মিয়া।

১২ নভেম্বর সন্ধ্যায় তারাব পৌরসভা নির্বাচনে এই দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন। সংঘর্ষের সময় একটি পিকআপ ভ্যান ও মোটরসাইকেলে আগুন দেয়া হয়। এছাড়া তিনটি ব্যক্তিগত গাড়ি ও ছয়টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, সংঘর্ষের ঘটনায় কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন এবং রুহুল আমিন ফরাজী পাল্টাপাল্টি দুইটি মামলা করেছেন। এ মামলায় দুই কাউন্সিলর প্রার্থীকেই আটক করে রাতে থানায় রাখা হয়। আজ সকালে তাদের নারায়ণগঞ্জ কোর্টে চালান করে দেয়া হয়েছে।

এদিকে, নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক (কোর্ট ইন্সপেক্টর) আসাদুজ্জামান বলেন, দুই কাউন্সিলরই আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছেন।

0