সময়ের নারায়ণগঞ্জ অফিসে হামলায় আড়াইহাজার থানা প্রেসক্লাবের প্রতিবাদ

‌বিজ্ঞ‌প্তি: নারায়ণগঞ্জের দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকা অফিসে সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলার নেপথ্যের সকলকে গ্রেপ্তার দাবি জানিয়েছেন আড়াইহাজার থানা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সোমাবার আড়াইহাজার থানা প্রেসক্লাবের সভাপতি মো: মাসুম বিল্লাহ ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান এক বিবৃতিতে জানান, অচিরেই এই ন্যাক্কারজনক ঘটনার মূলহোতাকে গ্রেপ্তার করা না হলে সাংবাদিক সমাজ সম্মিলিতভাবে কঠোর আন্দোলন নামবে।

বিবৃতিতে প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, আমরা প্রশাসনকে উদ্দেশ্য করে বলতে চাই, লোক দেখানো ছিন্নমূল কয়েকজনকে গ্রেপ্তার করেই দায়িত্ব পালন শেষ করা যাবে না। আমরা দেখবো আপনারা কি করছেন। আমরা দেখবো প্রশাসন কতটুকু গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। আমরা দেখবো এর পিছনের যে কুশিলব, এর পেছনে যে রয়েছে, যে মাস্টার মাইন্ড রয়েছে তাদের বিরুদ্ধে প্রশাসন কি পদক্ষেপ নেন।

সময়ের নারায়ণগঞ্জ পত্রিকা অফিসে যে ঘটনা ঘটেছে এই ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করছি। এরকম ঘটনা যেন ভবিষ্যতে নারায়ণগঞ্জে কোন পত্রিকা অফিসে বা অনলাইন পত্রিকা অফিস বা টেলিভিশন সাংবাদিকদের অফিসে না ঘটে সেদিকে আমাদের সোচ্চার হতে হবে। এ বিষয়ের জন্য আমরা যারা সহকর্মী বন্ধুরা আছেন সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানাচ্ছি। বিচ্ছিন্নভাবে থাকলে এ প্রতিবাদ করেও কিছু করতে পারবেন না। এ বিষয়ে কোন বিহিত করা যাবে না কিংবা কোন সমাধানও আসবে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা রাখতে হবে। সেটা রাখতে হবে ঐক্যবদ্ধভাবে। ঐক্যবদ্ধ হয়ে আসুন আমরা এসব সন্ত্রাসীদের বিরুদ্ধে, অন্যায়ের বিরুদ্ধে, অত্যাচারের বিরুদ্ধে, ন্যায়ের পক্ষে সোচ্চার হই। আমাদের কলম এ ধরনের হামলা মামলা দিয়ে থামানো যাবে না। আমাদের কলম চলবে। আমরা সন্ত্রাসের বিরুদ্ধে লিখেই যাবো। যতক্ষণ এ দেহে প্রাণ আছে আমরা সকলে মিলে সুন্দর নারায়ণগঞ্জ, পরিচ্ছন্ন নারায়ণগঞ্জ গড়ে তোলার জন্য যে ধরনের ভূমিকা রাখার দরকার আমরা সকলে মিলে ঐক্যবদ্ধ ভাবে আমরা থাকবো।