সময় না দিয়ে এনসিসির উচ্ছেদ, দোকানিরা বলছেন ‘মাস্তানী’ (ভিডিওসহ)

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রতিদিনের মতোই দোকান খুলে ছিলে ব্যবসায়ীরা। করছিলেন বেচা-বিক্রিও। কিন্তু হঠাৎ করেই নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের উচ্ছেদ কর্মীরা শুরু করে দেয় তাদের দোকান ভাঙ্গচুর। এতে তরিঘড়ি করে মালামাল নিয়ে রাস্তায় বসতে হয় দোকানিদের।

বৃহস্পতিবার (২০ জুন) বেলা পৌনে ১২টায় আলী আহাম্মদ চুনকা সড়কের রহমতুল্লাহ মুস‌লিম ইনস্টি‌টিউটের দোকান গুলোতে এ চিত্র দেখা যায়।

এর আগে, সকাল সাড়ে ১১টায় এসে রহমতুল্লাহ মুস‌লিম ইনস্টি‌টিউট ভাঙ্গতে শুরু করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কর্মীরা।

মেয়র আইভীকে ভোট দিয়ে পাশ করিয়েছি মাস্তানি করতে!

মেয়র আইভীকে ভোট দিয়ে পাশ করিয়েছি মাস্তানি করতে!

Geplaatst door Live Narayanganj op Donderdag 20 juni 2019

এ সময় ব্যবসায়ীরা জানান, আমাদের দোকান ছেড়ে যাওয়ার জন্য নোটিশ দেয়া হয় নি। মালামাল নেওয়ার জন্যও উচ্ছেদ অভিযানে এসে সময় দেয়নি। এটা মাস্তানী হয়ে গেলো। তাকে কি (মেয়র আইভীকে) ভোট দিয়ে পাশ করিয়েছি মাস্তানি করতে!

সরেজমিনে গিয়ে দেখা যায়, কেউ বেকারি পণ্য, কেউ আবার মুদি কিংবা সূতার কুনের বস্তা গুছাতে ব্যস্ত। কেউ আবার দোকান থেকে বাহিরে আনছিলেন গার্মেন্সের যন্ত্রপাতি। আর এসব দৃশ্য এক পলক দেখতে পুরো দুই নং রেল গেইট জুড়ে দাঁড়িয়ে ছিলো উৎসুক জনতা।

জানা গেছে, ২নং রেল গেইটের রহমতউল্লাহ্ ইনস্টিটিউট কর্তৃপক্ষের সাথে দীর্ঘদিন ধরেই মালিকানা নিয়ে মামলা চলছিলো এনসিসি এর সাথে। এ মামলায় সম্প্রতি এনসিসি পক্ষে রায় আসে। এর ফলে এ উচ্ছেদ অভিযান চালানো হয়।

এবিষয়ে সিটি করপোরেশনের উচ্ছেদ অভিযানে উপস্থিত কর্মকর্তাদের সাথে জানতে চাইলে অফিসে যোগাযোগ করতে বলা হয়।

0