সরকার ব্যবস্থা না নিলে, গণআন্দোলন: জিহাদী

0

লাইভ নারায়ণগঞ্জ: আমাদের শরীরে শেষ রক্তবিন্দু থাকা সত্ত্বেও আমাদের নবীজীর বিরেুদ্ধে কেউ গালি দিবে তা সহ্য করা হবে না। সরকার এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা না নিলে সর্বস্তরের তৌহিদী জনতাকে নিয়ে গণআন্দোলন গড়ে তোলা হবে, ইনশাআল্লাহ।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকাল ৩টায় ভোলার বোরহান উদ্দিনে মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে আন্দোলনরত মুসল্লিদের হত্যাকা-ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ কথা বলেন আনোয়ার হোসেন জিহাদী।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদের পরিচালনায় প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে মুফতি মাসুম বিল্লাহ বলেন, ভোলায় বোরহান উদ্দিনে মহানবী (সা.) কে কটুক্তি করায় প্রতিবাদ সমাবেশে পুলিশ নির্মম গুলি চালিয়ে ৭ জনকে শহীদ ও অর্ধশতাধিক মুসল্লিদেরকে আহত করে। শুধু তাই নয় এঘটনাকে গুজব বলে চালিয়ে দেয়ারও অপপ্রচেষ্টা চালাচ্ছে কেউ কেউ। কিন্তু আমরা হুশিয়ার করে বলে দিতে চাই ৯২ ভাগ মুসলমানদের দেশে আমাদের প্রিয় নবীজীকে নিয়ে কটুক্তি করবে তা কখনও বরদাশত করা হবে না।

তিনি আরো বলেন, দুঃখ ও পরিতাপের বিষয়, প্রধানমন্ত্রী বা তার বাবার কটুক্তিকারীদের জন্য আইন করলে আমাদের প্রাণের নবী (সা.)-কে ব্যঙ্গ করার ব্যাপারে কোন আইন সংসদে পাশ করা হয় নাই। এটা বড়ই দুঃখজন। যার ফলে কটুক্তিকারীরা যেকোন সময়ই আমাদের পেয়ারা নবীকে গালি দিতে দ্বিধা করে না। অনতি বিলম্বে মহানবী (সা.) এর কটুক্তিকারীদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির আইন পাশ করতে হবে, পাশাপাশি ভোলায় নির্মম হত্যাকারীদের বিচারের আওতায় এনে শহীদদের পরিবারের ক্ষতিপূরণ ও আহতদের চিকিৎসার ব্যয়ভার সরকারকে বহন করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, সেক্রেটারি মাও. শাহআলম কাঁচপুরী, সাংগঠনিক সম্পাদক হাফেজ আমিন উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগর ও জেলার সভাপতি যথাক্রমে আলহাজ¦ শেখ হাসান আলী ও ওমর ফারুক, ইশা ছাত্র আন্দোলন, নারায়ণগঞ্জ মহানগর ও জেলার সভাপতি যথাক্রমে মুহা. ইমদাদুল হক ও শিব্বির আহমাদ, ইসলামী যুব আন্দোলন মহানগর ও জেলার সভাপতি যথাক্রমে গিয়াসুদ্দিন মুহাম্মাদ খালিদ ও মাও. শফিকুল ইসলাম, ইসলামী আন্দোলন শহর শাখার সভাপতি আলহাজ¦ আঃ হাই, ফতুল্লা থানার সভাপতি মুহা. শফিকুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মুহা. বিল্লাল হোসেন, বন্দর থানার সভাপতি আবুল হাশেম প্রমুখ ।

0