সরকার ভোট কারচুপি করে বিজয়ী হয়েছে: ফয়জুল করিম

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ নৈতিক ভাবে পরাজিত হয়েছে। আর বিএনপি রাজনৈতিক ভাবে পরাজিত হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ নৈতিক ভাবে বিজয়ী হয়েছে। চেয়ারম্যান, মেম্বাররা যদি ক্ষমতায় যেতে না পারত, তাহলে এত মানুষকে গুম-খুন, চুরি করতে পারতনা। এই সরকার ভোট কারচুপি করে বিজয়ী হয়েছে ।’
সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় নগরীর শেখ রাসেল পার্কে এসব কথা বলেন বাংলাদেশ ইসলামী আন্দোলন নায়েবে আমীর সৈয়দ মুহা. ফয়জুল করিম। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের পক্ষে নারায়ণগঞ্জে জেলা সম্মেলন আয়োজিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সৈয়দ মুহা. ফয়জুল করিম। অনুষ্ঠানের সঞ্চালনা করেন ইশা ছাত্র আন্দোলন জেলা শাখার সভাপতি এমদাদুল হক।
সৈয়দ ফয়জুল করিম বলেন, স্বাধীনদেশ আবার পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ। আজ মানুষের মৌলিক অধিকার নেই। মৌলিক অধিকার আদায়ের জন্য মানুষ রাস্তায় বের হলেও সরকারের সন্ত্রাসী পুলিশ বাহিনী দিয়ে অত্যাচার করা হয়।

তিনি বলেন, সারাদেশে ডাকসু নির্বাচন নিয়ে কল্পনা-জল্পনা হচ্ছে। ডাকসু নির্বাচন সুষ্ঠু হবে কিনা সে বিষয় প্রশ্নবিদ্ধ। ডাকসু নির্বাচনে কোন অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে। যদি অপ্রিতিকর ঘটনা ঘটে তাহলে সরকারকে এর দায়ভার বহন করতে হবে।
ইসলামী শাসনতন্ত্র কেন্দ্রীয় ছাত্র আন্দোলন সভাপতি শেখ ফজলুল করিম মারুফ বলেন, দেশে সঠিক শিক্ষার অভাবে ধর্ষণ সহ সকল প্রকার অপরাধ বেড়ে গেছে। মানুষের নৈতকি চরিত্রের অবক্ষয় হয়েছে। তাই মানুষের নৈতিক চরিত্র গঠন, সুষ্ঠ সুন্দর সমাজ গড়তে স্কুল , কলেজের সিলেবাসে কুরআন এবং হাদিসকে বাধ্যতা মুলক করা জোড় দাবি জানাচ্ছি।
সভাপতি তার বক্তব্যে বলেন, ছাত্র সমাজের কাছে সঠিক আদর্শ না থাকায় তারা আজ মাদকা সক্ত। সমাজে ন্যায় বিচার না থাকায় পরকীয়া সহ নানা প্রকার অন্যায়-অবিচার বেড়েই চলছে। তাই ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সমাজে শান্তি ফিরিয়ে আনার কাজ করছে।

0