‘সরি বলে নিয়েন, আপনাদের জন্য মঙ্গলজনক’: শামীম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির ভাইদের কাছে বলতেছি, যারা বলেছেন হাত পা ভেঙ্গে দিবো। আগামীকালের মধ্যে বলে নিয়েন সরি, ভুল হয়েছে। আমরা আমাদের কথা প্রত্যাহার করলাম। আপনাদের কাছে অনুরোধ থাকবে ক্ষমা চেয়ে নিন। এটা আপনাদের জন্য মঙ্গলজনক ও আমাদের সম্পর্ক ভালো থাকবে। আমাদের এমন স্মৃতিচারণ করাবেন না যাতে নারায়ণগঞ্জের অবস্থা খারাপ হয়ে যায়।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে নগরীর বাধন কমিউনিটি সেন্টারে আওয়ামী পন্থী আইনজীবী পরিষদের মোহসীন-মাহাবুব প্যানেলের আয়োজিত এক পরিচিতি সভায় এ কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ এ কে এম শামীম ওসমান।

ক্ষোভ প্রকাশ করে শামীম ওসমান বলেন, ফতুল্লায় নির্বাচনে আমার পুলিং এজেন্ট থাকায় খালা ও তার বোনের মেয়েকে একসাথে ধর্ষণ করা হয়। ফতুল্লার মহিলা আওয়ামী লীগের এক নেত্রীকে মারতে মারতে বস্ত্রহীন করে ফেলেছিলো। তাই আবারো বলছি এই ভাষা বন্ধ করেন। রাজনীতি যে যার মত করেন কিন্তু ভাষা ঠিক রাখবেন। বিশ্বাস করেন অনেক কষ্ট হয় কর্মীদের শান্ত রাখতে। আমার মহিলা কর্মীরা বলে আপনি এরকম হয়ে গেছেন কেন। চেষ্টা করবো গায়ের জোরে নয় বরং মানুষের মনে জায়গা করে নেব। নারায়ণগঞ্জের বড় বড় সমস্যাগুলো সমাধান করতে আমি সকলের সাহায্য চাই। আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টি সবাই মিলে একসাথে ভবিষ্যত প্রজন্মের জন্য কাজ করবো। আমি জাকিরের হয়ে এই অশ্লীল ভাষার জন্য ক্ষমা চাচ্ছি। আশা করি আপনারা সবাই ক্ষমাসুন্দর চোখে দেখবেন।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক নারী সংরক্ষিত সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, আইনজীবী সমিতির সভাপতি মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক মাহবুব হোসেন প্রমুখ।

0
, ,