সাংবাদিকদের প্রতি বাবু ‘অন্যায় করলে আমার বিরুদ্ধেও লিখবেন’ (ভিডিওসহ)

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল করিম বাবু বলেছেন ‘মানুষ মানুষের জন্য। আর সাংবাদিক হচ্ছে জাতির বিবেক। এক সাংবাদিকের কলমের কালি হলো কোরআনের আয়াতের মতোই পবিত্র। সেই পবিত্রতা রক্ষা করা আমাদের সকলেরই দায়িত্ব। সেই দায়িত্ব হিসেবে বলতে চাই, কিছু দিন পূর্বে আমার বিরুদ্ধে নানা মিথ্যা মামলা-অভিযোগ করা হয়েছে। যারাই আমায় মিথ্যা মামলায় অভিযুক্ত করেছেন, তাদের বলবো- আইনের মাধ্যমে বিচার কার্য সম্পাদিত হবে। আমি শুধু বলতে চাই, সিটি করোপেরশেন এ জনগণ আমায় ভোট দিয়েছেন ও সবচেয়ে বেশি ভোট পেয়ে আমি জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছি। একজন কাউন্সিলর হিসেবে আ্ল্লাহপাক আমায় সম্মানে অধিষ্ঠিত করেছেন। আর সেই আমার সেই সম্মান নিয়ে খেলা হচ্ছে। সাংবাদিকরা সত্য কথা নিয়ে লিখে থাকেন। আমি যদি অন্যায় করে থাকি, তবে সে সত্য লিখবেন।’

বুধবার (১৭ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের নতুন কার্যালয় উদ্বোধন ও মিলাদ মাহফিলে অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। নগরীর ২নং রেল গেটে ফজর আলী ট্রেড সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, ‘গত বছর আমি দেশের বাইরে ছিলাম। মাননীয় প্রধানমনন্ত্রী ডিজিটাল বাংলাদেশ করার লক্ষে যে অঙ্গিকার করেছেন, সেই সুবাদে আমি নারায়ণগঞ্জে ডিজিটাল সেটআপ বক্স বিক্রি করা শুর করি। তবে তাতেও আমার নানা জবাবদিহিতা করতে হয়েছে। অনেক সাংবাদিক ভাইয়েরা বলেছেন ৬০০ টাকার সেটআপ বক্স ৪ হাজার-৫ হাজার টাকায় বিক্রি করি। আপনারাই সেটআপ বক্স সাপ্লাই দিয়েছেন, আমি তা বিক্রি করেছি।

0