সাংবাদিকদের সাথে কাঁধে কাধঁ রেখে চলতে চাই: ডিসি জসিম উদ্দিন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘ আপনাদের কাছে আমার অনুরোধ যে কোন কিছুর বিষয়ে আমাকে অবগত করবেন। আমি আপনাদের চূড়ান্ত ভাবে কথা দিচ্ছি তাৎক্ষনিক ব্যবস্থা নিবো। সাংবাদিকদের সাথে কাঁধে কাধঁ রেখে চলতে চাই ও কাজ করতে চাই।’


সোমবার (২৪ জুন) বিকাল ৪ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে নব-নিযুক্ত জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মাসুম বিল্লাহর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার উপ-পরিচালক মো. আলতাফ হোসেন সহ নারায়ণগঞ্জ জেলার সকল প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইনের সাংবাদিকবৃন্দ।


তিনি বলেন, আমি সবার সাথে মিলে মিশে এক সাথে কাজ করতে চাই। আমি চাইবো যে, কোন জায়গায় আমার সহায়তায় সকলে যেন এগিয়ে যেতে পারে। আর পাশা-পাশি সকলের সহায়তায় যেন আমিও এগিয়ে যেতে পারি। কর্মজীবনের পাশা-পাশি ব্যক্তিগত ভাবেও যেন আপনাদের সাথে ভালো সম্পর্ক গড়ে ওঠে এটাই আমার আশা। আপনাদের যে কোন বড় ধরণের সমস্যা থাকলে আমাকে জানাবেন। সাংবাদিকদের জন্য একটি তহবিল আছে যে কোন বড় ধরণের রোগের চিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহণ করে থাকে।

মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এলিনা আক্তার সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, নারায়ণগঞ্জ একটি মানসম্মত জেলা হিসেবে গড়ে তুলতে কীভাবে কাজ করা যায়, সে সুবাদে আমরা কাজ করছি। এ সব ক্ষেত্রে আপনাদের সহযোগিতা কামনা করি। আপনারা যদি মনে করেন কোন বিদ্যালয়ে অনিয়ম হচ্ছে ও আমাদের আওয়াতায় আনা দরকার তাহলে অব্যশই আমাদের জানাবেন। আসলে এদেশ আমাদের। আমরা যদি প্রত্যেকে প্রত্যেকের দায়িত্ব পালন করি, তাহলে আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাওয়া অনেকটাই সহজ।

0