সাংবাদিক নিখোঁজের অভিযোগ

0

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ থানায় এক সাংবাদিক নিখোজের অভিযোগ করেছেন তার স্ত্রী। দৈনিক আলোচিত কন্ঠের সোনারগাঁ প্রতিনিধি রাসেদুল ইসলাম রাসেল গত ১০ জুলাই ব্যবসার কাজে বের হয়ে ৩ দিন যাবত নিখোঁজ রয়েছেন। তার কোন সন্ধান না পেয়ে তার স্ত্রী আসমা আক্তার শুক্রবার রাতে সোনারগাঁ থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।
অভিযোগ থেকে জানা যায়, সাংবাদিক রাসেদুল ইসলাম রাসেল সাংবাদিকুার পাশাপাশি কাঠের ব্যবসা করতেন। গত ১০ জুলাই সকালে বরিশাল থেকে কাঠ কেনার উদ্দেশে সকাল বেলা নিজবাড়ি থেকে রওনাহন। এর দু’দিন পর ১২ জুলাই সকালে তার বাড়ীতে পৌচ্ছার কথা ছিল।

গত ১১ জুলাই রাত থেকে তার মোবাইল ফোনে ফোন করে পাওয়া যায়নি। রাসেলের সাথে তার স্ত্রীর শেষ কথা হয় ১১ জুলাই রাত ৮টায়। রাসেল ফোনে জানায় একটু পওে বাড়ির উদ্দেশ্যে বাসে উঠবো। ১২ তারিখ সকালে বাড়ি পৌছাতে পারব বলে জানিয়ে ছিল। যথ াসময়ে বাড়িতে ফিওে না আসায় এবং রাসেলের ব্যবহৃত সব ক’টি নাম্বার বন্ধ থাকায় তাহার স্ত্রী ও আত্মীয় স্বজন থানায় সাধারন ডায়েরি করেছেন।
যদি কোন ব্যক্তি তার সন্ধান পান তাহলে ০১৪০৩ ৮৭৮০০৬ নাম্বারে তার পরিবারের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার পরিবারের পক্ষ থেকে।

0