সাংবাদিক পেটানোর ঘটনায় যে কথা বলছেন অধ্যক্ষ ও শিক্ষার্থীরা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সাংবাদিক সৌরভ হোসেন সিয়ামের উপর ছাত্রলীগের হামলার ঘটনায় তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন সরকারি তোলারম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ।
রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সাংবাদিক সৌরভ হোসেন সিয়ামের উপর ছাত্রলীগের হামলার ঘটনায় এসব কথা বলেন। এদিকে,  গণমাধ্যম এর কাছে সিয়ামকে পিটানোর অভিযোগকে মিথ্যা দাবী করেছে প্রাণী বিদ্যা বিভাগের কয়েকজন শিক্ষার্থী।

অধ্যক্ষ বেলা রানী সিংহ আরও বলেন, ওই সাংবাদিক আমাদের কলেজেরই ছাত্র। তার উপর কেন হামলার করা হলো, এটাএখনো জানা যায়নি। এ বিষয়ে আমাকেও কেউ কিছু বলেনি। এ বিষয়টি তদন্ত করা হবে, তারপর আমরা ব্যবস্থা নিবো।

বেলা রানি বলেন, আমি এ ব্যাপারে কলেজের প্রত্যেকটি শিক্ষক ও অন্যান্য ডির্পামেন্টাল লোকদের জিজ্ঞেস করেছি ‘আপনারা কে কি দেখছেন?’ এ বিষয়টাকে ছোট করে দেখার কোন কারণ নেই। আমি দেড় বছর ধরে আসছি, খুব শান্তিপূর্ণ ভাবেই সব চলছে। এখনতো আমি কোন বিশৃঙ্খলা হতে দিতে পারি না।

বেলা রানি আরো বলেন, যে ক’জনের ছেলের ছবি পেপারে আছে, ওরা যে আমাদের কলেজেরই ছেলে তা বলতে পারছিনা। কেননা, আমিতো সবাইকে চিনি না। এটা প্রমাণ করার জন্য আমি কাগজপত্র বের করছি। ওই ছেলেদেরকে আগামীকাল ডেকেছি।  ওদেরকে জিজ্ঞেস করবো, কেন ওরা তোমাদের নাম বললো? কি শত্রুতা, কি কারণে তোমরা ওর গায়ে হাত দিছো।

প্রসঙ্গত, ২৯ সেপ্টেম্বর দুপুরে নারায়ণগঞ্জের অনলাইন নিউজ পোর্টাল ‘প্রেস নারায়ণগঞ্জ’ এর চিফ রিপোর্টার সাংবাদিকের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠে।

0