সাংবাদিক মোরছালীন বাবলার মায়ের ইন্তেকালে না.গঞ্জ প্রেস ক্লাবের শোক

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক আবু আল মোরছালীন বাবলার মাতা মোসা. মনোয়ারা বেগম (৬৪) এর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সদস্যরা।

রবিবার (২৩ জুন) প্রেরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়। বার্তায় আরও জানানো হয়, মোরছালীন বাবলার মাতা মোসাঃ মনোয়ারা বেগম (৬৪) রাজধানী ঢাকার একটি অত্যাধুনিক বেসরকারি হাসপাতালে ১২দিন পর্যন্ত লাইফ সাপোর্টে ছিলেন। পরে তার অবস্থার অবনতি ঘটলে শনিবার (২২ জুন) রাতে তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে সেখানে রাত ৯টা চল্লিশ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনী ও হৃদযন্ত্রের জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে, মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সকল সদস্যের পক্ষ থেকে ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম গভীর শোক প্রকাশ করেছেন এবং মুরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তাঁর শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জানিয়েছেন।

রবিবার (২৩ জুন) বাদ জোহর ফতুল্লার রামারবাগস্থ জামে মসজিদ প্রাঙ্গণে মুরহুমার জানাজার নামায শেষে রামারবাগ কবরস্থানে তাঁর দাফন কার্য সম্পন্ন করা হয়।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের চিন্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং চ্যানেল আই-এর বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করছেন মোরছালীন বাবলা।

0