সাংস্কৃতিক চর্চায় জড়িতরা বিপদগামী হয়না: শাহ্ নিজাম

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জের সদরে জিনিয়াস স্কুল এন্ড কলেজের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

শনিবার (৭ই মার্চ) রাতে কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডস্থ দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মোতাহার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ্ নিজাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় জড়িতরা কখনোই বিপদগামী হয়না। খেলাধুলা শারীরিক ও মানুষিক উৎকর্ষ সাধন করে। সুন্দর জীবন ও সমাজ গঠনে খেলাধুলার ভুমিকা অপরিসীম।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. মোস্তফা হোসেন চৌধুরী, আফির উদ্দিন মাষ্টার স্মৃতি বৃত্তি পরিষদের সভাপতি মো. সেলিম মিয়া, সাধারন সম্পাদক রোটারিয়ান মো. মোজাম্মেল হোসেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. মোতালেব মোল্লা, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড এর সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সাধারন সম্পাদক মো. আরিফ উজ জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেনসহ প্রমুখ।

টুর্নামেন্টের উদ্বোধন করেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে এ টু জেড ইন্টারন্যাশনাল স্কুলের নাহিদ টিপু জুটি বনাম সমীকরণ এর আকাশ ও রাসেল জুটি। ফাইনাল খেলায় এ টু জেড এর নাহিদ টিপু জুটি আকাশ-রাসেল জুটিকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

0