সাজাপ্রাপ্ত ইউপি সদস্য নাজমুল হক গ্রেপ্তার

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে নাজমুল হক (৪৫) নামে সাজাপ্রাপ্ত এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জ বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত নাজমুল হক সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মো: হযরত আলীর ছেলে এবং ইউপি সদস্য ।

গ্রেপ্তারকৃত নাজমুল হক গত ১ বছর পূর্বে এলাকা ছেড়ে পালিয়ে যায়। তার বিরুদ্ধে ৭০ লাখ টাকার চেক জালিয়াতির মামলায় সাজার ২টি ওয়ারেন্ট জারী রয়েছে বলে পুলিশ জানায়।

এলাকাবাসী জানায়, নাজমুল হক স্থানীয় এমপির নাম বিক্রি করে কাঁচপুর ইউনিয়ন পরিষদের সদস্য হওয়ায় এলাকায় প্রভাব বিস্তার করে ইউনিয়নের কুতুবপুরে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এছাড়াও তার ভাগিনা নব্য আওয়ামীলীগার সোহেল ও বন্দরের ফেন্সী কবিরের সহায়তায় এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রন করে আসছিলো। কাঁচপুরের সেনপাড়া এলাকার আলাউদ্দিন নামের এক ব্যাক্তির ৭০ লাখ টাকার দুই চেক ডিজঅনার ঘটনায় আদালতে মামলা করলে আদালত ২টি মামলায় নাজমুল হকের সাজা হয়। পরে ২টি গ্রেফতারী পরোয়ানা জারী করে আদালত। এর পর থেকেই নাজমুল হক এলাকা থেকে পলাতক ছিল।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন জানায়, সে একজন সাজা প্রাপ্ত পলাতক আসামী। তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

0