সাদেক হোসেন খোকার মৃত্যুতে জেলা বিএনপির শোক

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির ভাইস চেয়ারম্যান এবং ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে শোক প্রকাশ করেছে নারায়ণগঞ্জ বিএনপি।

সোমবার (৪ নভেম্বর) বিকালে এক বার্তায় শোক প্রকাশ করা হয়। নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠন এর পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান মনির এবং সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, ‘সাদেক হোসেন খোকা বাংলাদেশের একজন কীর্তিমান মহানায়ক ছিলেন, বাংলাদেশের স্বাধীনতার যুদ্ধসহ বহু আন্দোলন সংগ্রামের অগ্রপথিক ছিলেন তিনি। ঢাকা সিটির আধুনিকায়নে মেয়র খোকার বিভিন্ন যুগান্তকারী উন্নয়নের পদক্ষেপ ইতিহাসের পাতায় স্বর্নাক্ষরে লেখা থাকবে। দেশ ও দলের প্রতি ওনার কল্যানময় ত্যাগের কথা বিএনপি ও দেশের জনগন আজীবন স্বরন রাখবে। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহতালা সাদেক হোসেন খোকাকে জান্নাত নসিব করুন। আমিন।’

এর আগে যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় সোমবার দুপুর ১টা ৫০ মিনিটে তিনি মারা যান বিএনপির ভাইস চেয়ারম্যান এবং ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

0