সাধারণ সম্পাদকের উপর হামলার অভিযোগে সহ-সভাপতি বহিষ্কার

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে স্বেচ্ছাসেবকলীগ নারায়ণগঞ্জ মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি মো.সাব্বির আহমেদকে।

১২ফেব্রুয়ারি (বুধবার) মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো.জুয়েল হোসেন ও সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক মো.ইমরানুর রশীদ। তিনি বলেন, মহানগরের সভাপতি মো.জুয়েল হোসেন বলেছেন- দোষী প্রমাণিত হলে আরো বড় ধরনের শাস্তি তাকে পেতে হবে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে সুগন্ধা হাসপাতারের সামনে সিকদার অপটিকস নামে একটি চশমার দোকানে বসে পত্রিকা পড়ছিলেন থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু। এসময় মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শিব্বির আহমেদ ও তার ভাই জসিমের নেতৃত্বে রহিম বাদশা, জয়নাল, ওসমান, কবির, মাসুদ ও ইস্কান্দারসহ ১৫ থেকে ২০ জন সন্ত্রাসী অতর্কিতভাবে আমিনুল হক ভুইয়া রাজুর উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা রাজুকে মারধর করে ব্যবসার নগদ ৫ লাখ টাকা ও একটি স্মার্ট ফোন লুটে নেয়।

এঘটনায়, বুধবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকার হাজী কাজেম আলী ভুঁইয়ার ছেলে আমিনুল হক ভুঁইয়া বাদী হয়ে ৮ জনকে এজাহার নামীয় এবং ১৫/২০ জনকে অজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করে।

0