সাপ্তাহিক ছুটির দিনে ক্রেতাদের পদচারণা, মেঘ জমতেই শূন্য

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঈদের এখনও প্রায় ২ সপ্তাহ বাকি থাকলেও সাপ্তাহিক ছুটির দিনে ক্রেতাদের পদচারণায় সরগরম দেখা গেল নারায়ণগঞ্জের বিভিন্ন ফ্যাশন হাউজ ও শাড়ি-চুড়ির দোকান। তবে সন্ধ্যার আগে আকাশে মেঘ জমতেই কিছুটা ক্রেতা শূন্য হয়েছে শহর।

শুক্রবার বঙ্গবন্ধু সড়ক এলাকা ঘুরে দেখা যায়, রাস্তার পাশের ফুটপাতে জামা-জুতা, শাড়ি-চুড়ি ও অন্যান্য প্রসাধনীর দোকান। এই মার্কেট ও দোকানগুলোতে ক্রেতাদের বেশ ভিড় দেখা যায়।

একটি প্রসাধনীর দোকানের পরিচালক বাবর হোসেন বলেন, ক্রেতা আসছে ঠিকই, কিন্তু বিক্রি আশানুরূপ নয়। এছাড়া আকাশে মেঘ আসার সাথে সাথে ক্রেতাও কমতে শুরু করে।

একই মার্কেটের স্মার্ট ওয়াক নামের একটি জুতার দোকানে কিছু ক্রেতাকে জুতার দরদাম করতে দেখা যায়। এই দোকানের মালিক ওয়াসিফ আহমেদও মনে করেন, তাদের বেচাকেনা আশানুরূপ হচ্ছে না।

বেইলী টাওয়ারের এক দোকানী বিক্রয়কর্মী শাওন জানান, ছেলেদের জন্য পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ডেনিম পণ্য রয়েছে। শিশুদের বিভিন্ন পোশাক রয়েছে। মেয়েদের জন্য রয়েছে কুর্তি, কামিস, থ্রি-পিস, ওয়ান পিস, ওড়না ও ফ্রক রয়েছে। ছেলেদের পোশাকগুলোর দাম ৫০০ থেকে তিন হাজার টাকার মধ্যে, আর মেয়েদের পোশাকের দাম সর্বোচ্চ পাঁচ হাজার টাকা পর্যন্ত।

0