সাবদীতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার ২ তরুণী, গ্রেপ্তার ৬

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দুই বন্ধুকে নিয়ে ফুলের গ্রাম সাবদীতে ঘুরে এসেছিন সুমা ও আখিঁ (ছদ্মনাম) নামের দুই তরুণী। কিন্তু সেই ঘুরে বেড়ানোই কাল হয়েছে তাদের! একদল উচ্ছৃঙ্খল যুবক, সাথে থাকা বন্ধুদেরকে তাড়িয়ে পালাক্রমে গণধর্ষণ করেছে এ যুবতীদ্বয়কে।

গত শনিবার (১ জুন) রাত সাড়ে ৯টার দিকে সাবদীর আইজতলা এলাকার বিলের মাঝখানে এ ঘটনা ঘটে। এসময় মেয়ে দু’টির বন্ধুদের সহযোগীতায় ঘটনাস্থল থেকেই ৩ ধর্ষককে গ্রেপ্তার করা হয়। পরে পুলিশ সুপারের নির্দেশে ওই রাতেই অভিযান পরিচালনা করে আরো ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এরা সকলেই ধর্ষক

এঘটনায় ভিকটিম বাদী হয়ে বন্দর থানায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২/৩ জনের বিরুদ্ধে ১ টি মামলা দায়ের করেছেন। (যাহার নাম্বার ০৩ তাং- ০২/০৬/২০১৯ ধারা- নারী ও শিশু নির্যাতন আইন (সংশোধনী- ২০০৩) এর ৯(৩)/৩০ ধারা তৎসহ ৩২৩/৩৭৯ পেনাল কোড।)

গ্রেপ্তারকৃত ধর্ষকরা হলেন-রায়হান(২৩), মোহাম্মদ শাহীন(২২), মো: সুজন (২০), মো. নাজিমুদ্দিন (২৫), শাহীন (২৪) এবং নিজাম(২৪)।

জেলা পুলিশ সুত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৯টার দিকে বন্দর থানার সাবদীর আইজতলা এলাকায় ২ জন তরুণী তাহাদের দুই জন ছেলে বন্ধু নিয়ে ঘুরতে যায়। সেখানে ৮ জন দূস্কীতিকারী ও উচ্ছৃঙ্খল যুবক মেয়ে দুই জনের সাথে থাকা ছেলে বন্ধুদ্বয়কে তাড়িয়ে পার্শ্ববর্তী বিলের মাঝখানে নিয়ে পর্যায়ক্রমে গণধর্ষণ করে। এঘটনায় ২ জুন ৫ জন আসামী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: কাওসার আলীম কাছে ১৬৪ ধারায় দোষ স্বীকার করে জবানবন্দী দিয়েছেন। আর নিজাম নামের একজন সহযোগীতা করেছেন। পরে ৬ আসামীকেই কারাগারে প্রেরণ করে বিচারক।

৪,৫৯৬
0