সাবধিতে দুই বান্ধবীকে ধর্ষণ, ৩ আসামি ২ দিনের রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ঘুরতে আসা দুই বান্ধবীকে ধর্ষণের অপরাধে ৩ জনকে ২ দিনের রিমান্ডের নির্দেশ দিয়েছে আদালত। রিমান্ডপ্রাপ্ত আসামীরা হলেন-মো. রায়হান (২৩), শাহিন (২৫) ও মো. নিজাম (২২)।

মঙ্গলবার (৯ জুলাই) সকাল আসামীদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিন এর আদালত এ রিমান্ড মঞ্জুর করে।

এজাহার সূত্রে জানা যায়, সুমাইয়া ও তার বান্ধবী পান্না একত্রে নয়ামাটি হুশিয়ারীতে কাজ করেন। ১ জুন বিকাল ৫ টায় কাজ শেষ করে বন্ধু রিয়াদ ও জয়নালের সাথে বন্দর সাবদী ঘুরতে যায়। রাত ৯ টার সময় ৩-৪ জন অজ্ঞাত ছেলে এসে উল্টা-পাল্টা কথা বলে রিয়াদ ও জয়নালকে মারপিট করে তাড়িয়ে দেয়। তারপর সুমাইয়া ও পান্নাকে সাবদী ফসলের মাঠের মধ্যে নিয়ে আরো অজ্ঞাত ৭-৮ জন ছেলে পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে। তাদের ডাক-চিৎকারে আশে-পাশের লোকজন এসে ৩ জনকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাদের গ্রেফতার করে।

প্রাথমিক তদন্তে জানা যায়, আসামীরা একে অপরের সহায়তায় সুমাইয়া ও তার বান্ধবী পান্নাকে তাদের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেছে। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ করলে আসামীদের সাথে জড়িত অজ্ঞাত আসামীদের নাম ও ঠিকানা প্রকাশ করে। জড়িত আসামীরা হলেন- মো. সুজন (২৩), মো. সোহাগ (২৫), মো. তুহিন (২১), মো. নিজাম উদ্দিন (২৫) ও মো. নাঈম (২০)।

৪১৭
0