সাবেক এমপি কালাম দম্পতির জন্য কদমরসুল দরবারে কাউন্সিলর দিনা

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য এড. আবুল কালাম ও তার সহধর্মিণীর করোনা মুক্তি ও তাদের সুস্বাস্থ কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

সোমবার ( ১৮ জানুয়ারী ) কদমরসুল দরবারে নিজে উপস্থিত থেকে এ দোয়া মাহফিলের আয়োজন করেন জনপ্রিয় মহিলা কাউন্সিলর আয়শা আক্তার দিনা। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক। মিলাদ পরিচালনা করেন কদমরসুল দরবারের ইমাম সাহেব।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য, নারায়নগঞ্জ মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালাম ও তার সহধর্মিণী করেনায় আক্রান্ত হয়ে বর্তমানে বাড়ীতেই চিকিৎসাধীন অবস্হায় আছেন। মোনাজাতে এড. আবুল কালামের পরিবারের জন্য খাস করে দোয়া করা হয়। এছাড়াও বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের শারীরিক সুস্থতার জন্য দোয়া এবং শহীদ রাষ্ট্র পতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত কামনা করা হয়।

উক্ত মিলাদ ও দোয়ায় অন্যান্যদের পাশা-পাশি উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহসভাপতি কানিজ ফাতেমা আপা, মহানগর মহিলা দলের যুগ্ম আহ্বায়ক জোবায়দা নাসরীন রানী, মহানগর মহিলা দলের যুগ্ম আহ্বায়ক দীপালি আক্তার, গোদনাইল নগর পঞ্চায়েতের মহিলা দলের সাবেক সাংগঠনিক সম্পাদক মমতাজ বেগম, সিদ্ধিরগঞ্জ থানা মহিলা দলের সদস্য নাসিমা বেগম, নাজমা বেগম সহ মহিলা নেতৃবৃন্দ।

0