সাবেক ফুটবলার সালাউদ্দিনের মৃত্যুতে সাজনু’র শোক

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর থানা যুবলীগের সভাপতি ও জাতীয় দলের সাবেক ফুটবলার এসএম সালাউদ্দিন আহম্মেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু। তিনি এ সময় তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

রোববার (৩১ মে) ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর নিজ বাড়িতে নিউমোনিয়া আক্রান্ত হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহে ——— রাজিউন)। মৃত ফুটবলার সালাউদ্দিন ঐ এলাকার আলহাজ্ব সাইজ উদ্দিনের ছেলে।

সাবেক ফুটবলার সালাউদ্দিন আহম্মেদের মৃত্যুকালে তার বয়স ছিল ৬২ বছর। তার স্ত্রী ও দুই ছেলে রেখে মারা যান। সালাউদ্দিন আহম্মেদ নারায়ণগঞ্জ সদর থানার যুবলীগের সভাপতি সহ স্থানীয় ভাবে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। রোববার বাদ আসর গোগনগরে তারা জানাযা ও দাফন সম্পূর্ণ করা হয়।

ফুটবলার সালাউদ্দিনের ভাতিজা মহাইমিনুল আহম্মেদ রাতুল জানান, তার চাচা ফুটবলার সালাউদ্দিন ভোর ৪টার দিকে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছে। তার নিউমোনিয়া ছিলো। তার প্রচন্ড জ্বর থাকায় গত পরশু করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। গতকাল শনিবার করোনা নেগেটিভ রিপোর্ট আসে। সালাউদ্দিনের নামাজের জানাযা রোববার বাদ জোহর স্থানীয় তাজেক প্রধান উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হবে এবং স্থানীয় কবরস্থানে মরহুমের মরাদেহ দাফন করা হবে।

0