সাবেক স্ত্রীকে শ্লীলতাহানি: মামলা হওয়ার ১ঘন্টা মধ্যে আসামী গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় সাবেক স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা মামলায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে ফতুল্লার ধর্মগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত স্বামীর নাম সালাউদ্দিন (৪৫)। সে ধর্মগঞ্জ চতলার মাঠ এলাকার মৃত এনায়েত উল্লাহর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০০৩ সালে খালাতো বোনকে বিয়ে করেন সালাউদ্দিন। কিন্তু বনিবনা না হওয়ায় ২০২০ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। তাদের সংসার জীবনে তিনটি কন্যা সন্তান রয়েছে। বিচ্ছেদের পর থেকে ওই নারী কন্যা সন্তানদের নিয়ে বাবাবাড়ি চলে যান। একইসঙ্গে কোচিং সেন্টার পরিচালনা করে সংসার চালিয়ে আসছেন। গত কয়েকদিন ধরে সাবেক স্বামী সালাউদ্দিন কোচিংয়ে যাতায়াতের সময় তাকে উত্ত্যক্তসহ হুমকি দিয়ে আসছিলেন। সালাউদ্দিন পুনরায় বিয়ের চাপ দিচ্ছিলেন। সবশেষ মঙ্গলবার সকালে কোচিং সেন্টারে প্রবেশ করে সাবেক স্ত্রীকে গালমন্দ করেন। এক পর্যায়ে তাকে জড়িয়ে ধরে শ্লীলতাহানির চেষ্টা করেন সালাউদ্দিন। এ ঘটনায় তিনি বাদী হয়ে থানায় মামলা করেন।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারেছ সিকদার বলেন, সাবেক স্ত্রীর দায়ের করা শ্লীলতাহানির মামলায় সালাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। বিকেলে তাকে আদালতে পাঠানো হয়েছে।

ফতু্ল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু লাইভ নারায়ণগঞ্জকে জানান, গ্রেপ্তার হওয়া অভিযুক্ত ব্যাক্তির সাথে বাদীর বিবাহ বিচ্ছেদ হয়। কিন্তু বিভিন্ন সময় অভিযুক্ত স্বামী তাকে উত্যক্ত করতো। একপর্যায়ে ভুক্তভোগী বাদী হয়ে আইনের আশ্রয় নেন। আমরা মামলা নেওয়া ১ঘন্টার মধ্যে আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হই। ইতিমধ্যে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।