সাড়ে চার হাজার পরিবারের ঘরে খাদ্য পৌঁছে দিবে কাউন্সিলর বাবু

0

লাইভ নারায়ণগঞ্জ: মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলাকে অনির্দিষ্টকালের জন্য লগডাউন ঘোষণা করা হয়েছে। বন্ধ হয়ে গেছে সরকারি বেসরকারি সহ সকল শিল্প কারখানা প্রতিষ্ঠান। এতে করে নিম্ন আয়ের মানুষের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। বিশেষ করে কঠিন পরিস্থিতিতে পড়েছে অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষ গুলো।

দেশের এই ক্রান্তিলগ্নে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের কর্মহীন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের অসহায় হতদরিদ্র ও মানুষের পাশে এসে দাড়িয়েছে এনসিসি ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। তার উদ্যোগে ওয়ার্ডের কর্মহীন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের অসহায় দুস্থ চার হাজার পাঁচশত পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন।

শুক্রবার থেকে তা পৌঁছে দেওয়া হবে। বর্তমান দেশের কান্তিলগ্নে পরিস্থিতিতে ওয়ার্ডবাসীর পাশে এসে দাঁড়িয়ে প্রশংসিত ভূমিকায় কাউন্সিলর আ. করিম বাবু ।

ইতিপূর্বে মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ রোধে ১৭ নং ওয়ার্ডের সাধারণ মানুষকে সচেতন করতে এলাকায় সচেতনতামূলক লিফলেট ও মাইকিং করা হয়। ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান গুলোতে হাত ধোয়ার ব্যবস্থা করেছেন। এলাকায় রাস্তা ঘাট, পাড়া মহল্লা ও বাড়ি ঘরের আঙ্গিনায় জীবাণুমুক্ত করতে জীবাণুমুক্ত ওষুধ দিয়ে স্পে ও বিলিছিন পাউডার দিয়ে ছিটানো হয়। কাউন্সিলর বাবুর এ কার্যক্রম অব্যাহত রয়েছে।

0