সাড়ে ৫ হাজার ইয়াবাসহ আটক আসামী রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বিপুল পরিমানের ইয়াবাসহ গ্ৰেপ্তার এক মাদক ব্যবসায়ীকে ১ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

রিমান্ডপ্রাপ্ত আসামি হলেন- মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর এলাকার করিম শেখের ছেলে জাহিদ হাসান (৩০)।

রোববার ( ২২ মার্চ ) সকালে আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিন এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গত শুক্রবার (২০ মার্চ) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা চেকপোস্টের আষাঢিয়ার চর নামক এলাকা থেকে তাকে আটক করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চট্টগ্রামগামী একটি পিকাপ ভ্যান তল্লাসী করে মাদকদ্রব্যসহ আসামিকে গ্রেপ্তার করেন পুলিশ। সে সময় তার পিকাপ ভ্যান তল্লাশী করে ৫ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে পিক-আপ ভ্যানে থাকা আরও ২ জন পালিয়ে যায়।

প্রাথমিক তদন্তে জানা যায়, আসামির সাথে জড়িত অজ্ঞাতনামা আসামিদের নাম-ঠিকানা সনাক্তসহ গ্রেপ্তারের লক্ষে আসামিকে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এবিষয়ে কোর্ট পুলিশ পরিদশক মো. আসাদুজ্জামান বলেন, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিকে বিজ্ঞ আদালতের নির্দেশে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0