সিঁদ কেটে মন্দিরের মূর্তি ভাংচুর

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে সিঁদ কেটে মন্দিরে ঢুকে মূর্তি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে । ঘটনার পর ওই এলাকার হিন্দু সম্প্রদায়ের চাপা ক্ষোভ বিরাজ করছে।
শুক্রবার (২৬ এপ্রিল) বিকালে আড়াইহাজার উপজেলার উচিৎপুরা এলাকায় প্রদীপ মিত্রের বাড়ির রাধাকৃষ্ণ মন্দিরে এ ঘটনা ঘটে।রাধাকৃষ্ণ মন্দিরের সাধারন সম্পাদক লোকনাথ বর্মন জানান, শুক্রবার বিকালে মন্দিরের পুজারী হ্যাপী রানী মিত্র দরজা বন্ধ করে চলে যায়। সন্ধ্যার পূর্বে হ্যাপী রানী মিত্র পূনরায় মন্দিরের ভিতরে গিয়ে দেখতে পায় রাধাকৃষ্ণ ও গৌর নিতাইসহ ৪টি মাটির মূতি ভাংচুর অবস্থায় পড়ে রয়েছে। এ ঘটনা আড়াইহাজার থানা পুলিশকে জানালে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রদীপ মিত্র জানান, মন্দিরটি তার বাড়ির সীমানার উত্তরপাশে একটু নির্জনস্থানে হওয়ায় পূজার্চনার কাজ ছাড়া লোকজন সেখানে কমই আসা যাওয়া করে থাকে। মন্দিরে ঢুকে কে বা কারা ভাংচুর করেছে তা এখনো জানা যায়নি।
আড়াইহাজার থানার ওসির মোবাইলে বেশ কয়েকবার ফোন করেও তার সাথে যোগাযোগ করা যায়নি। তবে ওসি(তদন্ত) সফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

0