সিএনজি চালকদের নির্জন স্থানে গাড়ী না থামানোর নির্দেশ পুলিশের

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর থানাধীন সিএনজি, অটোরিকশা, থ্রি-হুইলার, মোটরসাইকেল এবং পাঠাও চালকদের সাথে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ফেব্রুয়ারি) সকালে সদর মডেল থানার সম্মেলন কক্ষে ভার প্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজজামানের সভাপতিতে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী।

তিনি সিএনজি অটোরিকশাসহ সকল ড্রাইভারদের জন্য গাড়ি চালানোর নিয়ম কানুন তুলে ধরেন। ড্রাইভিং লাইসেন্স থেকে শুরু করে গাড়ির সকল ধরনের কাগজপত্র সাথে রাখতে হবে। সন্ধার পর যাত্রী পথিমধ্যে নির্জন স্থানে প্রাকৃতিক কর্মের জন্য অনুরোধ করলে তা পরিহার করা। সিএনজি ড্রাইভারদের নির্দিষ্ট পোশাক পরিধান করতে হবে। ট্রাফিক আইন মেনে চলতে হবে। কাউকে কোন ধরনের চাঁদা দিবেন না।

আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা তদন্ত অপারেশন আবদুল হাই, নগরীর মন্ডলপাড়া সিএনজি স্টান্ড এর শ্রমিক নেতা মমতাজ উদ্দিন,শামীম,মারফত,মিজানুর রহমান, শাহাদাৎ হোসেন, রাজা মিয়া খোকা, তানজির, সাইনবোর্ড সিএনজি স্টানড শ্রমিক ইউনিয়নের সভাপতি মাসুদ,সাধারণ সম্পাদক হিরন, পঞ্চবটি শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক মোস্তফা দলিল প্রমুখ।

0