সিটি এলাকায় উন্নয়ন করে যাচ্ছি: আনোয়ার হোসেন

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, জেলা পরিষদের মাধ্যমে ৫টি উপজেলা ও সিটি এলাকায় উন্নয়ন করে যাচ্ছি, জানি না কি করতে পারলাম আর কি করতে পারি নাই। চেষ্টা করে গেছি মানুষের কল্যাণের কাজ করে যেতে। এমনিই তো আমাকে বাদ দেয়া চেষ্টা করে যাচ্ছে অনেকে। এই বাদ তো আগে পরে সব সময় চেস্টা করেছে।


মঙ্গলবার (৩১ আগষ্ট) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পরিষদ কার্যলয়ে বন্দর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন আগামী ১৫ সেপ্টেম্বর জেলা পরিষদের অর্থায়নে নির্মিত বন্দর প্রেসক্লাবের নতুন ভবন উদ্বোধন করার ঘোষণা দেন।

আনোয়ার হোসেন বলেন, জানি না ভালো কাজের মূল্যায়ন কিভাবে হয়। জেলা পরিষদের নির্বাচন হলে তো প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সকলকে মনোয়ন দিবে। আমিও আশা রাখি তিনি আমাকে মূল্যায়ন করবেন।

বন্দর প্রেস ক্লাবের নবাগত কমিটির সকল সদস্যদের ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান কক্ষে চেয়ারম্যান আনোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, নবাগত কমিটির সভাপতি শাহ আলী মো. পিন্টু খান, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, কার্যকরি সদস্য ও সাবেক সভাপতি মোবারক হোসেন কমল খান, সহ-সভাপতি কবির হোসাইন, আমির হোসেন, অর্থ সম্পাদক মেহেদী হাসান সজীব ও কার্যকরি সদস্য মোহাম্মদ মাহফুজ জাহিদ।

0