কাউন্টার টেরেরিজমের জিজ্ঞাসাবাদে সিদ্ধিরগঞ্জের সেই দুই যুবক

0

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে সাদা পোশাকে ডিবি পরিচয়ে মোবাইলের দোকানের মালিক সাইদ আহমেদ খান আকাশ (২০) ও কর্মচারী জুয়েল বেপারীকে (২০) তুলে নেয় ডিএমপি এর কাউন্টার টেরিজম ইউনিট (সিটি)। সেখানে জিজ্ঞাসাবাদ করে মঙ্গলবার (১৪ মে) রাতেই তাদের ছেড়ে দেওয়া হয়।

বুধবার (১৫ মে) পুলিশের প্রেরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়। বার্তায় উল্লেখ করা হয়, গত ১৩ মে (সোমবার) দুপুর ১টার দিকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার বদরুদ্দীন শপিং টাওয়ারের নিচতলার আকাশ টেলিকম দোকান হতে উল্লেখিত ব্যক্তিদের নিয়ে যায় সাদা পোষাকে ডিবির পরিচয়ে।

এ ঘটনায় নিখোঁজ আকাশের মা আনোয়ারা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করিলে ওসি শাহিন পারভেজ নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়কে অবহিত করেন।

অতপর পুলিশ সুপারের নির্দেশক্রমে উক্ত ভিক্টিমদেরকে খোঁজে বের করার জন্য সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তৎপর হয়। সেই আলোকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অত্র জেলার ডিবি সহ আসে-পাশে সকল জেলার থানা পুলিশকে এবং ডিএমপির ডিবি ও কাউন্টার টেরিজম ইউনিটকে অবহিত করেন ও বেতার বার্তা প্রদান করা হয়।

সেই বেতার বার্তার আলোকে জানা যায় যে, সাইদ আহমেদ খান আকাশ (২০) ও স্টাফ জুয়েল বেপারীকে (২০) মূলত ডিএমপি এর কাউন্টার টেরিজম ইউনিট (সিটি)’র একটি টিম তাদের নিয়মিত অভিযানের অংশ বিশেষ হিসেবে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অপারেশন চালায় এবং সাইদ আহমেদ খান আকাশ (২০) ও স্টাফ জুয়েল বেপারীকে (২০) জিজ্ঞাসাবাদের নিমিত্তে নিয়ে যায়।

ডিএমপি এর কাউন্টার টেরিজম ইউনিট (সিটি) উল্লেখিত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ শেষে সংশ্লিষ্ট অপরাধের সাথে সম্পৃক্তা না থাকায় উল্লেখিত ব্যক্তিদ্বয়কে তাদের অভিভাবকদের নিকট জিম্মায় প্রদান করেন। মূলত কোন অপহরণের ঘটনা ঘটে নাই।

0