সিদ্ধিরগঞ্জে ইনসাবের শাখা কার্যালয় উদ্বোধন

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশের (ইনসাব) সিদ্ধিরগঞ্জ থানা শাখা কার্যালয় শুভ উদ্বোধন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জ বাজার রেল লাইন এলাকায় এ উদ্বোধনী ও নবগঠিত কমিটির পরিচিতি সভাটি অনুষ্ঠিত হয়। শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াতের পর আমন্ত্রিত অতিথিদের ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মো: শাহজালালের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা ইনসাবের প্রধান উপদেষ্টা আনিসুর রহমান মিশু, প্রধান অতিথি ছিলেন, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আলহাজ্ব আব্দুল মতিন প্রধান এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ইনসাব কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মো: ওসমান গনি। বিশেষ অতিথি ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা ইনসাবের উপদেষ্টা আনিসুজ্জামান রাসেল, হাজী আতিকুর রহমান, মনির হোসেন, আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন শিমরাইল ট্রাক টার্মিনাল শাখার সম্পাদক রফিকুল ইসলাম রতন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আব্দুল মতিন প্রধান বলেন, সবাই ঐক্যবদ্ধ হয়ে মালিক-শ্রমিক সম্পর্ক বজায় রেখে সামনের দিকে এগিয়ে যেতে হবে। সংগঠনের নাম বিক্রি করে কেউ যেন মাদক, চাঁদাবাজী ও অন্যায় কাজে না জড়ায় সে দিকে সজাগ থাকতে হবে। তাহলেই সংগঠন এগিয়ে যাবে।

অনুষ্ঠানটি সার্বিকভাবে বাস্তবায়ন ও আয়োজন করেন, সাধারন সম্পাদক মো: ফারুক খান ও সাংগঠনিক সম্পাদক মো: মহসিন। পরে অতিথিরা ২৫ সদস্য বিশিষ্ট সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সকল সদস্যকে সবাইর মাঝে পরিচয় এবং তাদের হাতে পরিচয়পত্র তুলে দেয়া হয়।

0