সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ ১জন আটক, র‌্যাবের দাবি ‘মাদক ব্যবসায়ী’

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে এক ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃত ব্যাক্তি মাদক ব্যবসায়ী। সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ মিজমিজি দশপাইপ এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৮শ’ ৭০ পিস ইয়াবা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃত ব্যাক্তির নাম মো. তাজুল মিয়া (৪৮)। সে রাজধানীর ডেমরা থানার পশ্চিম সানাইরপাড় এলাকার মৃত বিশু চৌধুরী ওরফে মনার ছেলে।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আসামী দীর্ঘদিন যাবৎ পিকআপ চালকের ছদ্মবেশে পিকআপ মাধ্যমে বিভিন্ন পন্য পরিবহনের আড়ালে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা নিয়ে এসে নারায়ণগঞ্জ জেলাসহ এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আসামী মো. তাজুল মিয়ার বিরুদ্ধে ইতিপূর্বে ফতুল্লা থানা, ডিএমপি ঢাকার কদমতলী ও ডেমরা থানায় ৩টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।