সিদ্ধিরগঞ্জে কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

রবিবার (২৬ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের এনায়েত নগরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করে দলটির অঙ্গসংগঠনের নেতারা।

এ উপলক্ষ্যে সিদ্ধিরগঞ্জের এনসিসি ৮নং ওয়ার্ডের এনায়েত নগর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় মিলাদ, দোয়া ও তবরাক বিতরণ করা হয়। যুবদল নেতা শাওন মাঝি ও শামীম আহমেদের উদ্যোগে ও নারায়ণগঞ্জ মহানগর মৎসজীবি দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন আনোয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সংগ্রামী সুনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান, নারায়ণগঞ্জ তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক মো. জামালউদ্দিন, মনজুরুল আলম মুসা, শাহবাগ থানা স্বেচ্ছাসেবক দল নেতা মনির হোসেনসহ প্রমুখ।

এসময় অনুষ্ঠানের অতিথিরা মিলাদের আগে সংক্ষিপ্ত আকারে বক্তব্য রাখেন। বক্তারা এসময় আরাফাত কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। পাশাপাশি বিএনপি চেয়ারপারসনের অবিলম্বে মুক্তির দাবি জানান। উপস্থিত নেতকর্মীদের কাছে খালেদা জিয়ার রোগ মুক্তির জন্যও দোয়া প্রার্থনা করেন।

0