সিদ্ধিরগঞ্জে ছিনতাই, অর্থ লুটসহ সিএনজি চালক আহত

0

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শাহ আলী (৩৫) নামে এক সিএনজি চালক গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৫ মে) দিবাগত রাত পৌনে ১২টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল-আদমজী-চাষাড়া সড়কের আউলাবন রাস্তার দক্ষিণ পাশে অন্ধকার নির্জন স্থানে এই ঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীরা তাকে মারধর করে মোবাইলসহ নগদ অর্থ লুট করেছে বলে জানা গেছে।

ভুক্তভোগী জানায়, একাধিক মামলার আসামী, চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী সোহেল ওরফে সোহেলের নেতৃত্বে এই ছিনতাইর ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় শনিবার (১৬ মে) বিকালে আহত সিএনজি চালক শাহআলী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

আহত সিএনজি চালক শাহআলী বন্দর থানার সোনাচড়া এলাকার মৃত রূপচানের ছেলে। সে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাগলাবাড়ী এলাকার জজ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

অভিযোগ সূত্রে জানা যায়, শাহ আলী একজন সিএনজি চালক। মাঝে মধ্যে সিদ্ধিরগঞ্জের আজিবপুর রেল লাইন এলাকার আবুলের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী সোহেল ওরফে ল সোহেল রাতের বেলায় সিএনজি ভাড়া নিয়ে বিভিন্ন স্থানে দলবল নিয়ে মাদক ব্যবসাসহ ছিনতাই করে বেড়াতো। তাদের কর্মকান্ডের গোমর বুঝতে পেরে পরবর্তীতে শাহ আলী তার ভাড়া মারতে অস্বীকৃতি জানায়। এতেই ক্ষিপ্ত হয় সে। শাহ আলীকে না পেয়ে দুই-তিন দিন আগে তার ছেলেকে মারধর করে সোহেল বাহিনী। শুক্রবার রাতে শাহ আলী আউলাবন এলাকা থেকে মিজমিজি পাগলা বাড়ি এলাকায় তার বাসায় যাওয়ার পথে সোহেলের নেতৃত্বে তার ছোটভাই সোহাগ, মিলন, একই এলাকার আতিকের ছেলে শাকিল, একই এলাকার রাহাত, শাওন ও করম আলীর ছেলে আনারসহ আরো অজ্ঞাত ৫/৬ জন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী পথরোধ করে পায়ের রগ কাটার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে। এতে তার ডান পায়ে গুরুতর রক্তাক্ত জখম হয় এবং ইট দিয়ে তাকে বেধরক মারধর করে আহত করে ও তার সাথে থাকা একটি এনড্রয়েড মোবাইল ফোন ও নগদ ১১৫০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় তার ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে উক্ত ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বেসরকারী ক্লিনিকে চিকিৎসা দেয়।

শনিবার (১৬ মে) সকালে উক্ত ছিনতাইকারীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানায়, এ ঘটনায় অভিযোগ দেয়া হয়েছে কিনা আমার জানা নেই। যদি এমন কোন ঘটনা ঘটে থাকে তাহলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

এলএন/এম/এমএ/০৫১৬-১০

0