সিদ্ধিরগঞ্জে ডাকাতি মামলায় ২ অপরাধীর ২দিনের রিমান্ড

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ডাকাতি-ছিনতাই মামলায় দুই অপরাধীকে রিমান্ডে নিয়েছে পুলিশ। রিমান্ডপ্রাপ্ত আসামীরা হলো শাহাবুদ্দিনের ছেলে মোঃ নাদিম ওরফে নাদিরা (২৮) ও মৃত আসমত আলীর ছেলে শুকুর আলী(৪০)। এদের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার (১৫ মে)সকালে আসামীদের ১০ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল মোহসীনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এজাহার সূত্রে জানা যায়, গত ৯ মে আসামীরা মামলার বাদীর এক পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-১৫-৫৫৯৬) দিয়ে রাত ২টার সময় সানারপাড় থেকে যাত্রাবাড়ী কাঁচামাল আড়ৎ নিয়ে যাবার জন্য ৬০০টাকার চুক্তিতে ভাড়া নেয়। রাত আড়াইটার সময় ভ্যানটি দক্ষিণ সানারপাড়ে খালপাড়ে আসলে বাদীকে থামতে বলে আসামীরা। ভ্যান থামানোর পর আসামী নাদিম, শুক্কুর আলী সহ অজ্ঞাত আরো দুই জন সহ বাদীকে কিল ঘুষি মারতে শুরু করে। এক পর্যায়ে বাদীর গলায় ধারালো চাপাতি ধরে হাত পা বেঁধে মুখে টেপ দিয়ে আটকিয়ে বাদির পকেটে থাকা ৮,২০০(আট হাজার দুই’শ)টাকা একটি মোবাইল সেট ও পিকআপটি ডাকাতি করে চলে যায়। পুলিশ আসামীদের আটক করলে তাদের দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের এক কলেজের সামনে থেকে বাদীর পিকআপ গাড়ীটি উদ্ধার করা হয়। পরবর্তীতে সিদ্ধিরগঞ্জ থানা আসামীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। মামলা নং ৪৪(৫)১৯ ধারা ৩৯২ দঃবি।

আসামী নাদিমের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক আইন-শৃঙ্খলা বিঘ্ন করার অপরাধে, ছিনতাই, ডাকাতি সহ অন্যান্য মামলা এবং ডেমরা থানায় একটি মামলা রয়েছে।

0