সিদ্ধিরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধর, থানায় অভিযোগ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়াণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মসজিদের সাধারন সম্পাদক আবুল কাসেমের স্ত্রী ও ছেলেকে মারধর করেছে স্থানীয় এক চায়ের দোকানদার মাদকসেবী আবু তাহের।

রবিবার (৫ এপ্রিল) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের আউলাবন এলাকায় এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আবুল কাসেম বাদী হয়ে ওই দিন রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের আউলাবন এলাকায় মসজিদে নূর এর সংলগ্ন একটি রাস্তা স্থানীয়রা নিজ উদ্যোগে চলাচলের জন্য নির্মাণ করে। সেজন্য মসজিদ থেকে আবুল কাসেমকে তার বাড়ীর পানি ও দেয়াল তৈরী করে দেয়া হয়। পাশেই রয়েছে মাদকসেবী আবু তাহেরের একটি চায়ের দোকান। সারাদেশে করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারনে সরকারী ছুটি ঘোষণা করে সকল প্রতিটি প্রতিষ্ঠান ও যোগাযোগ ব্যবস্থা বন্ধ করে দেয়া হয়।

ইতিমধ্যে নারায়ণগঞ্জে করোনার বিস্তার দেখা দেয়ায় নারায়ণগঞ্জ সদর উপজেলার তিনটি থানা এলাকা লকডাউন ঘোষণা করে সবাইকে বাড়ীতে অবস্থান করার নির্দেশনা দেয়া হয়। তারই প্রেক্ষিতে ওই মসজিদ সংলগ্ন রাস্তার চায়ের দোকানটি বন্ধ করার জন্য বললে সে ওই রাস্তাটি বন্ধ করে দিয়ে দোকান খোলা রেখে চা বিক্রি চালু রাখে। এতে সাধারন পাবলিক এখানে ভির জমায়। এনিয়ে মসজিদ কমিটির সভাপতি আক্কাস আলী মাদবর ও সাধারন সম্পাদক আবুল কাসেম তাদেরকে বাধা দিলে সে তাদের উপর চড়াও হয়। একপর্যায়ে আবু তাহেরের দ্বিতীয় স্ত্রী মমতাজ ও তার আগের সংসারের মেয়ে লিমা ক্ষিপ্ত হয়ে আবুল কাসেমের স্ত্রী ও ছেলেকে বালতি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে তারা খানপুর হাসপাতালে চিকিৎসা নিয়ে এসে থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগের সত্যতা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হেমায়েত উদ্দিন জানায়, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

0