সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে বিদ্যুতে স্পৃষ্ট হয়ে যুবায়ের মিম (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার (৬ জুলাই) রাতে শিমরাইল মোড় ফল পট্টিতে নবনির্মিত ওভারব্রীজের সিড়ির উপর মোবাইলে ফোন করতে উঠে বিদ্যুতের তাড়ে স্পৃষ্ট হয়ে সে মারা যায়। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।
নিহত যুবায়ের মিম মেহেরপুর জেলার গাংনী থানার নওদাপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে এবং সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকার ভাড়াটিয়া।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল আলম জানায়, শনিবার রাত সাড়ে ৭টার দিকে মোবাইল ফোনে কথা বলার জন্য শিমরাইল মোড়ে নবনির্মিত ওভারব্রীজের সিড়ির উপরে উঠে। এসময় কথা বলার সময় অসাবধানতাবশত সিড়ির পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের তারে সে স্পৃষ্ট হয়। তখন লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় সুগন্ধা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। তার আত্মীয় স্বজন জেলা প্রশাসকের কাছ থেকে অনুমতি নিয়ে আসার পর রবিবার সকালে তার লাশ গ্রামের বাড়ীতে নিয়ে যাওয়া হয়েছে।

0