সিদ্ধিরগঞ্জে বিস্ফোরণ: আরও এক জনের মৃত্যু

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে আদনান টাওয়ারে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের পর লাগা আগুনে দগ্ধ মো. পারভেজ (২৮) নামে আরও একজন মারা গেছেন। পারভেজের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নন্দীগ্রামে। তার বাবার নাম মো. আবুল হোসেন।


শনিবার (২৭ নভেম্বর) রাত সোয়া ১২টার দিকে তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আগুনে তার শরীরের ১০০ শতাংশ দগ্ধ ছিলো। বিস্ফোরণের ঘটনায় এই নিয়ে দুই জন মারা গেলেন।

নিহতের ভাই মো. সুমন বলেন, ‘আমার ভাই ১০ বছর ধরে অনন্ত অ্যাপারেলস গার্মেন্টসে সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে ভায়ের মরদেহ দাফন করা হবে।’

ঢামেক ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই আব্দুল খান এ তথ্য নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর রাত সাড়ে ৭টার দিকে আদনান টাওয়ারের চতুর্থ তলায় বিস্ফোরণ হয়। এতে তিন জন দগ্ধ হন। এর আগে ২৬ নভম্বের মামুন নামে একজন মারা যান। জীবন নামে আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।