সিদ্ধিরগঞ্জে ব্যাংক গ্রাহকের টাকা চুরি, স্বামী-স্ত্রী গ্রেপ্তার

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে এক ব্যাংক গ্রাহকের কাছ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় বাদশা শেখ (৩৫) ও তার স্ত্রী সোনিয়া খাতুন (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় খোয়া যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

 

মঙ্গলবার দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের হাজী আহসান উল্লাহ সুপার মাকের্টে অবস্থিত অগ্রণী ব্যাংকের ডেমরা শাখা কার্যালয়ের ভেতরে এ ঘটনাটি ঘটে।

 

সিদ্ধিরগঞ্জ থানার এসআই মোঃ হাফিজুর রহমান জানান, সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনাল এলাকার হোটেল ব্যবসায়ী আমজাদ হোসেন ২ লাখ ৫০ হাজার টাকা অগ্রণী ব্যাংক ডেমরা শাখায় জমা দিতে আসেন। এ সময় তিনি জমা রশিদের লেখার সময় প্রতারক বাদশা শেখ কলম খোঁজ করার বাহানা দিয়ে কৌশলে ৫০ হাজার টাকার একটি বান্ডিল হাতিয়ে নেয়। সঙ্গে সঙ্গে ওই টাকা তার অন্য এক সহযোগী হিমেল আহমেদের কাছে সরিয়ে দেয়। পরে হিমেল ওই টাকা নিয়ে পালিয়ে যায়।

 

এ সময় ব্যবসায়ী আমজাদ হোসেন বিষয়টি টের পেয়ে প্রতারক বাদশা শেখকে সঙ্গে সঙ্গে ধরে ফেলেন। পরে বিষয়টি অগ্রণী ব্যাংক ডেমরা শাখার ম্যানেজার রফিকুল ইসলাম ঘটনাটি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন। পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাদশা শেখকে আটক করে। এ সময় পুলিশ বাদশা শেখকে বলে টাকা পেলে তাকে ছেড়ে দেয়া হবে। এ প্রলোভন দেখালে বাদশা শেখ তার স্ত্রী সোনিয়া খাতুনের মাধ্যমে চুরি যাওয়া ওই ৫০ হাজার টাকা নিয়ে আসলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। অগ্রণী ব্যাংক, ডেমরা থানার ম্যানেজার রফিকুল ইসলাম জানান, সে আমাদের নিয়মিত গ্রাহক না। সে আমাদের শাখায় অনলাইনে উক্ত টাকা জমা দিতে এসেছিল। তাদের অসচেতনার কারণেই এ ঘটনাটি ঘটেছে।

 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর শাহিন শাহ পারভেজ জানান, এ ঘটনায় স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। খোয়া যাওয়া টাকাও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছি।

0