সিদ্ধিরগঞ্জে ব্যাচ ২০১৮ এর শিক্ষার্থীদের খাদ্যসামগ্রী বিতরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: প্রাণঘাতি নোবেল করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় গৃহবন্দি হতদরিদ্র অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের ব্যাচ-২০১৮’র শিক্ষার্থীরা।

সোমবার (৩০ই মার্চ) বিকেলে সিদ্ধিরগঞ্জ ও চিটাগাংরোড এলাকায় এ বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৮ ব্যাচের শিক্ষার্থী মেহরাব হোসেন প্রভাত, মাহমুদুল হাসান রিফাত, মঈনুর রহমান মাহির উদ্যোগে বেকার হতদরিদ্র অসহায় দিনমজুর ৮৩টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৩কেজি চাল, হাফ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ।

এসময় মেহরাব হোসেন প্রভাত জানান, প্রাণঘাতী এ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এ খাদ্য সামগ্রী বিতরণ ছাড়াও আমাদের আরো কিছু কার্যক্রম আছে। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকতে হবে। করোনা ভাইরাস সংক্রমণে ঝুঁকিরোধে ঘনঘন সাবান দিয়ে হাত ধোয়া, যেখানে সেখানে থু-থু বা কফ না ফেলা, হাত দিয়ে নাক-মুখ-চোখ স্পর্শ না করা ও বেশি বেশি পানি পান করার আহবান জানান তিনি। আর বিদেশ ফেরত প্রবাসীদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন অথবা নিজ ঘরে আলাদা থাকার অনুরোধ জানান তিনি। আপনি সচেতন হউন অপরকে সচেতন হতে সহযোগিতা করুন। সরকারি ও বিশেষজ্ঞদের পরামর্শ মোতাবেক সবাই চলাফেরা করবেন। বিনা কারণে কেউ বাহিরে যাবেন না। আমরা এই দুর্যোগে আপনাদের পাশে রয়েছি। সাধ্যমত আপনাদের সেবায় কাজ করে যাবো ইনশাআল্লাহ।

0