সিদ্ধিরগঞ্জে মাদক, জঙ্গীবাদ ও ইভটিজিং বিরোধী মতবিনিময় সভা  

0

লাইভ নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে যুবসমাজের উদ্যোগে মাদক, জঙ্গী ও ইভটিজিং বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় স্থানীয় বাসিন্দারা মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের দৌরাত্ব এবং ইভটিজিং নিয়ে মতামত ব্যক্ত করে এলাকাটি মাদকমুক্ত করার জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) ৪নং ওয়ার্ডের আজিবপুর বাগানবাড়ী এলাকায় এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সাবেক সিদ্ধিরগঞ্জ পৌর প্রশাসক আব্দুল মতিন প্রধানের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক।

বিশেষ অতিথি ছিলেন, এনসিসি ৪, ৫, ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, বীর মুক্তিযোদ্ধা অরুন মুন্সি, বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ, বিশিষ্ট সমাজ সেবক শুক্কুর আলী, আজিবপুর সর্দারপাড়া জামে মসজিদের সভাপতি শানিক হোসেন, বিশিষ্ট সমাজ সেবক নাসির উদ্দিন ও আলমগীর হোসেন।

ওসি কামরুল ফারুক বলেন, সমাজের অন্যান্য মানুষের তুলনায় মাদক ব্যবসায়ীরা সংখ্যায় কম। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সমাজের সবাই সোচ্চার হলে তারা এলাকায় টিকতে পারবে না। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ সবসময় মাদকের বিরুদ্ধে রয়েছে। হয় সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীরা থাকবে, নয়তো আমি থাকবো। এ কাজে যত প্রভাবশালীই সম্পৃক্ত থাকুক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

এ অনুষ্ঠানটি আয়োজনে সর্বাত্মক সহযোগিতা করেন, শাহজাহান, সাব্বির, শাহেদ, পারভেজ, বাপ্পী, রবিন ও রুবেল।

0