সিদ্ধিরগঞ্জে শামীম ওসমান ‘কর্মীদের আচর দেওয়ার আগে আমার বুকের উপর দিয়ে যেতে হবে’

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, আওয়ামীলীগ নেতাকর্মীদের গায়ে আচর লাগার আগে আমার বুকের উপর দিয়ে যেতে হবে। আপনারা কেউ ভয় পাবেন না, আমি শামীম ওসমান আপনাদের পাশে আছি। আমি সংসদ নির্বাচনের পর থেকে বলে আসছি আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। শনিবার (২৭ জুলাই) সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজী কদমতলী এলাকায় সাংসদের নিজস্ব কার্যালয়ে সেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন একেএম শামীম ওসমান।
উল্লেখ্য গত ২০ জুলাই সিদ্ধিরগঞ্জের মিজমিজি আল-আমিন নগর এলাকায় ছেলেধরা সন্দেহে গণপিটুনীতে সিরাজ নামে এক বাক ও শ্রবণ প্রতিবন্ধী নিহত এবং একই দিন মানসিক প্রতিবন্ধী শারমিন নামে এক নারী আহত হওয়ার ঘটনায় দু’টি মামলা দায়ের করা হয়েছে। গণপিটুনীতে সিরাজ নিহতের ঘটনার মামলায় ৮জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই মামলায় আরো ৭৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪’শ জনকে আসামী করেছে পুলিশ এবং মানসিক প্রতিবন্ধী শারমিনকে হত্যাচেষ্টা মামলায় ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত এক থেকে দেড়শ জনকে আসামী করা হয়েছে। দু’টি মামলাতেই আওয়ামীলীগ দলীয় নেতা-কর্মী, ব্যবসায়ী ও সাধারণ মানুষকে আসামী করা হয়েছে বলে দাবি করে ২৩ জুলাই রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিব বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, নাসিক কাউন্সিলর শাহজালাল বাদল, ওমর ফারুক, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, বাংলাদেশ ট্রাক কভ্যার্ডভ্যান মালিক সমিতি সাইলো শাখার সভাপতি মোঃ আনিছুজ্জামান আনিছ ও গোদনাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাজী ওয়াহিদ আলম প্রমূখ।

0